চুয়াডাঙ্গা শুক্রবার , ১ ডিসেম্বর ২০২৩

মনোনয়ন জমা দিতে না পেরে কাঁদলেন স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম

নিউজ রুমঃ
ডিসেম্বর ১, ২০২৩ ১০:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
নিজের মনোনয়ন জমা দিতে এসে ব্যর্থ হওয়ায় কাঁদলেন স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম। তিনি চুয়াডাঙ্গা-২ আসন থেকে মনোনয়ন ফরম উত্তোলন করেছিলেন। গতকাল বৃহস্পতিবার মনোনয়ন জমাদানের শেষ দিনে বিকেল চারটার পর রিটার্নিং অফিসারের কার্যালয়ে গেলে তাঁর মনোনয়নপত্রটি আর গ্রহণ করা হয়নি। এতেই আবেগে কান্নায় ভেঙে পড়েন তিনি।

নিজের জমি বিক্রি করে ভোট করার জন্য প্রচারণা বাবদ ১০ লাখ টাকা খরচ করেছেন পল্লী পশু চিকিৎসক চুয়াডাঙ্গা দামুড়হুদার ছোটদুধপাতিলা গ্রামের জাহাঙ্গীর আলম। এরপর মনোনয়ন দাখিলের দিনই ট্রেন ফেইল করেন তিনি। এতেই আর্তনাদে ভেঙে পড়েন জাহাঙ্গীর। এসময় তিনি বলেন, ‘আমার সাথে কোনো কর্মী-সমর্থক নেই, একাই ভোট করে বেড়াই। আজ লোকজন না থাকায় সবকিছু একাই ম্যানেজ করেছি। যার জন্য আমার সময় লেগেছে বেশি। এ জন্য মনোনয়ন জমা দিতেও দেরি হলো। কিন্তু ফরম গ্রহণ করা হয়নি।’ এ জন্য তিনি আরও একদিন সময় চেয়েছেন। অন্যথায় আইনের দারস্থ হবেন বলেও জানান জাহাঙ্গীর।

তিনি আরও বলেন, দীর্ঘদিন এলাকায় কাজ করছি সাধারণ ভোটারদের সঙ্গে। জমি বিক্রি করে ভোটের প্রস্তুতি ভালোভাবেই নিচ্ছিলাম। কিন্তু ইচ্ছা পূরণ হলো না বলে তিনি কান্নায় ভেঙে পড়েন। এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা ড. কিসিঞ্জার চাকমা বলেন, নির্ধারিত সময়ের পর প্রার্থী মনোনয়নপত্র জমা দিতে আসায় নেওয়া সম্ভব হয়নি। আইনের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।