চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩

জয়রামপুর রেলস্টেশনে নকশিকাঁথার যাত্রাবিরতির দাবিতে গণস্বাক্ষর অনুলিপি প্রদান

নিউজ রুমঃ
নভেম্বর ৩০, ২০২৩ ৪:৫৫ অপরাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, জয়রামপুর:
দামুড়হুদার জয়রামপুর রেল স্টেশনে নকশিকাঁথা মেইল ট্রেন যাত্রাবিরতির দাবিতে বিভাগীয় রেল ব্যবস্থাপকের নিকট গণস্বাক্ষরসহ অনুলিপি প্রদান করা হয়েছে। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে বিভাগীয় রেল ব্যবস্থাপকের কার্যালয়ে উপস্থিত হয়ে গ্রামবাসীর পক্ষে গণস্বাক্ষরসহ অনুলিপি প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, হাউলী ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক কামরুল হাসান মিফতা, সেনা সদস্য লাজিব সিদ্দিকী, যুবলীগ নেতা আব্দুল মালেক ভূঁইয়া, হাফিজুল ইসলাম, মানোয়ার হোসেন, ইকরামুল ইসলাম প্রমুখ।

হাউলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ খোকন জানান, জয়রামপুর স্টেশনে যদি নকশিকাঁথা-২৫ এবং নকশিকাঁথা-২৬ ট্রেনটি যাত্রাবিরতি না করে, তাহলে এ অঞ্চলের কৃষির ওপরে বড় ধরনের প্রভাব পড়বে। এতে কৃষক ক্ষতির সম্মুখীন হবে।’

বিভাগীয় রেল ব্যবস্থাপক বলেন, ‘জয়রামপুর রেল স্টেশন একটি কৃষি অধ্যূষিত এলাকা। এখানে প্রচুর পরিমাণ সবজি উৎপাদন হয়, যা ট্রেনের মাধ্যমে দেশে বিভিন্ন স্থানে যায়। এ বিষয়ে আমাদেরকে অনেক আগেই অবগত করা হয়েছে। আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করছি জয়রামপুর রেলস্টেশনে নকশিকাঁথা ট্রেনটির যাত্রাবিরতি দেওয়ার জন্য।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।