চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩

আলমডাঙ্গায় ধান মাড়াই মেশিনের পাখার আঘাতে শিশুর মৃত্যু

নিউজ রুমঃ
নভেম্বর ৩০, ২০২৩ ৪:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গায় ধান মাড়াই মেশিনের পাখার আঘাতে আফিয়া (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সে উপজেলার ডাউকি ইউনিয়নের বিনেতপুর কলোনিপাড়া এলাকার নুর মোহাম্মদ টিপুর মেয়ে। গতকাল বুধবার দুপুরে আলমডাঙ্গা উপজেলার বিনেতপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বুধবার দুপুরে শিশু আফিয়া জাহান বাড়ির পাশে মুদি দোকানে খাদ্যসামগ্রী কিনতে যায়। এসময় বাড়ির সন্নিকটে রাস্তার পাশে স্যালো ইঞ্জিনচালিত মেশিন দিয়ে ধান মাড়াইয়ের কাজ চলছিল। অজান্তে শিশুটি মেশিনের কাছে এলে পাখার আঘাতে রক্তাক্ত জখম হয়। পরিবারের লোকজন উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে, পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই শিশুটির মৃত্যু হয়।

বিনেতপুর গ্রামের ইউপি সদস্য বদরউদ্দিন জানান, শিশু আফিয়া খেলার ছলে ধান মাড়াই মেশিনে কাছে যায়। মেশিনের পাখার আঘাতে গুরুতর আহত হলে কুষ্টিয়া নিলে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা জানান, শিশুটির লাশের সুরতহাল রিপোর্ট সংগ্রহ করা হয়েছে। শিশুর পিতা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।