চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

গাংনী উপজেলা আ.লীগের মতবিনিময় সভা

নিউজ রুমঃ
নভেম্বর ৩০, ২০২৩ ৪:৫৩ অপরাহ্ণ
Link Copied!

গাংনী অফিস:
মেহেরপুরের গাংনী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে করণীয় বিষয় নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে গাংনী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ভিটাপাড়ায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গাংনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবুর সঞ্চালনায় সভায় সংসদ সদস্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহম্মদ সাহিদুজ্জামান খোকন সভাপতিত্ব করেন। প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক।
সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল, গাংনী পৌরসভার সাবেক মেয়র আশরাফুল ইসলাম, গাংনী পৌর আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু ও গাংনী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাহিবুল ইসলাম। সাবেক ছাত্রনেতা সাহিদুজ্জামান শিপুমহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় মেহেরপুর-২ (গাংনী) আসনে স্থানীয় আওয়ামী লীগের পক্ষ থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোখলেছুর রহমান মুকুলের নাম চূড়ান্ত হয়। পরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুলকে সর্বসম্মতিক্রমে প্রার্থী ঘোষণা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।