চুয়াডাঙ্গা শনিবার , ১ জুলাই ২০২৩

“চুয়াডাঙ্গাকে আপনারা ভুলবেন না,চুয়াডাঙ্গার উন্নতির জন্য সবাই মিলে কাজ করতে হবে” ; ডুসাকের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভায় সাহিদুজ্জামান টরিক

নিউজ রুমঃ
জুলাই ১, ২০২৩ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব চুয়াডাঙ্গা (ডুসাক) এর উদ্যোগে চুয়াডাঙ্গায় অবস্থানরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক-বর্তমানদেরকে নিয়ে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (১জুলাই) ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হোটেল সাহিদ প্যালেসের কনফারেন্স রুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ডুসাকের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মোস্তফা ইকবাল হৃদয়। শুভেচ্ছা বক্তব্য দেন চুয়াডাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি সরদার আল-আমিন। এরপর উপস্থিত সবাইকে ঈদ শুভেচ্ছা জানিয়ে ডুসাকের প্রধান পৃষ্ঠপোষক আহমেদ পিপুল সবার উদ্দেশ্য দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি তার বক্তব্যের মধ্যে বিশ্ববিদ্যালয়ের স্মৃতিচারণ করেন।

অনুষ্ঠানের মূল পর্বের শেষে উপস্থিত সবাই বিশ্ববিদ্যালয় নিয়ে স্মৃতিচারণ করেন। এ সময় চুয়াডাঙ্গার কৃতি সন্তান, ঢাকা বিশ্ববিদ্যালয়েরে মেধাবী শিক্ষার্থী, সিংগাপুর চেম্বার অব কমার্সের সভাপতি সাহিদুজ্জামান টরিক ভার্চুয়ালি যুক্ত হয়ে তাঁর বিশ্ববিদ্যালয়ের স্মৃতিচারণ করেন এবং ডুসাক পরিবারকে আরো এগিয়ে নেওয়ার জন্য তার পক্ষ থেকে সর্বোচ্চ সহায়তা দেওয়ার আশ্বাস দেন।


শিক্ষার্থীদের উদ্দেশ্য সাহিদুজ্জামান টরিক বলেন,
‘আপনারা চুয়াডাঙ্গাকে ভুলবেন না। চুয়াডাঙ্গার উন্নতির জন্য সবাইকেই চেষ্টা করতে হবে। সব সময় নিজের জেলাকে মনে রাখতে হবে।’

এছাড়াও এই আয়োজনে উপস্থিত ছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত প্রখ্যাত সংগীত শিল্পী ও সুরকার শফিক তুহিন। তিনি তার শুভেচ্ছা বক্তব্য শেষে সংগীত পরিবেশন করেন।

অনুষ্ঠানের এই পর্বে উপস্থিত ছাত্র-ছাত্রীরাও উপস্থিত অতিথিদের মাঝে তাদের অনুভূতি ব্যক্ত করে। এবং ডুসাকের নব নির্বাচিত সভাপতি মো: সাইফুল হোসেন তার সমাপনী বক্তব্য প্রদান করে। মূল আলোচনা সভা শেষে মধ্যহ্নভোজের মাধ্যমে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠানটি সমাপ্ত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাস্টমস কর্মকর্তা আব্দুর রহমান জোর্য়াদ্দার, রেভিনিউ অফিসার তরিকুল ইসলাম, সিনিয়র শিক্ষক রুহুল আমিন মল্লিক, সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার সানোয়ার হোসেন, ডুসাকের সাবেক সভাপতি পলাশ, নাজমুল ইসলাম সুজন, ডুসাকের সাবেক সাধারণ সম্পাদক ইসতিয়াক বুলবুল পিয়াস ও মাউনজিরা বিশ্বাস সুরভীসহ আরো অনেকে।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলো ডুসাকের সাবেক সভাপতি মো: রফিক উদ্দিন।

এই অনুষ্ঠানের মাধ্যমে উপস্থিত সবাই একসাথে কাজ করে চুয়াডাঙ্গাকে এগিয়ে নিয়ে সমৃদ্ধ চুয়াডাঙ্গা গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং ডুসাকের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।