চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৯ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ঈদের দিন রাস্তায় ধান লাগিয়ে প্রতিবাদ

নিউজ রুমঃ
জুন ২৯, ২০২৩ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবোদকঃ
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের ধান্যঘরা গ্রামের মাঝপাড়া রাস্তায় দীর্ঘদিন উন্নয়নের ছোয়া লাগেনি। একমাত্র চলাচলের ইটের (হেরিং) রাস্তা ভেঙে বড় বড় গর্ত সৃষ্টি হয়েছে। সম্প্রতি রাস্তায় মাটি দিয়ে সংস্কার করতে গিয়ে ভোগান্তি আরও বেড়েছে। বৃষ্টির পানিতে রাস্তা চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। সংস্কারের জন্য দেওয়া মাটি সৃষ্টি হয়েছে কাদায়। দীর্ঘদিন ধরে এই রাস্তার অনূকুলে বসবাসকারীরা পড়েছেন বিপাকে। স্থানীয় জনপ্রতিনিধিরা এই সমস্যা দেখেও যনেরদেখেন না। তাই এর প্রতিবাদে ঈদের দিন বেলা ১০টায় রাস্তায় ধান লাগিয়ে প্রতিবাদ করেছে স্থানীয় বাসিন্দারা।

প্রতিবাদের বিষয়ে স্থানীয় বাসিন্দারা বলেন, রাস্তা এমনিতেই চলাচলের অনুপযোগী ছিল। রাস্তায় মাটি দেওয়ায় আরও ভোগান্তি বেড়েছে। এখন রাস্তা দিয়ে যাতায়াত করা যাচ্ছে না। তাই এর প্রতিবাদ জানাতে রাস্তায় ধান লাগানো হচ্ছে। প্রশাসন ও চেয়ারম্যানদের প্রতি আহ্বান এ বিষয়ে যেন ব্যবস্থা নেওয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে স্থানীয় ইউপি সদস্য শাহ মো. ফরহাদ হোসেন বলেন, এ বিষয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভালো বলতে পারবে।

এ ব্যাপারে জানতে কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল উদ্দিনের দুটি মোবাইল নম্বরে কল দেওয়া হলে বন্ধ পাওয়া যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।