চুয়াডাঙ্গা বুধবার , ২৮ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার কুতুবপুরে কিশোর ভ্যানচালককে হত্যা, একজন আটক

নিউজ রুমঃ
জুন ২৮, ২০২৩ ১২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদকঃ
চুয়াডাঙ্গায় রুবেল শেখ নামে ১৪ বছরের এক কিশোর ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল ১০ টায় সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের মর্তুজাপুর মাঠের খেজুর বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। হত্যাকান্ডের সাথে জড়িত সোহাগ হোসেন নামের এক কিশোরকে আটক করেছে পুলিশ।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত রুবেল (১৪) সদর উপজেলার শংকরচদ্র ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামের ইয়ামিন শেখের ছেলে।
আটককৃত সোহাগ আলী একই গ্রামের সেকেন্দার আলীর ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল মামুন জানান, গতকাল মঙ্গলবার (২৭ জুন) বিকেল ৪টার দিকে অভিযুক্ত সোহাগ আলী ভ্যান চালক রুবেলকে দশমাইল বাজারে ভাড়ায় নিয়ে যাওয়ার কথা বলে বের হয়। এসময় প্রলোভন দেখিয়ে কৌশলে কুতুবপুর মর্তুজাপুর গ্রামের মাঠের ভেতর নিয়ে যেয়ে লাঠি দিয়ে মাথায় একাধিক আঘাত করে রুবেলকে হত্যা করে সোহাগ। হত্যাকাণ্ড শেষে মাঠের একটি খেজুর বাগানের ভিতর তার মরদেহ গামছা ও ঘাস দিয়ে ঢেকে রাখে। পরে ভ্যানটি নিয়ে ঝিনাইদহের ডাকবাংলা বাজারে বিক্রি করতে যায় সোহাগ।

সেখানে বিক্রেতার বিভিন্ন প্রশ্নের জবাবে একপর্যায়ে ধরা খেতে হবে বুঝতে পেরে ভ্যানটি ফেলে রেখে কৌশলে পালিয়ে যায় এবং পাখিভ্যানটি নিতে আর আসে না। পরবর্তীতে টহল পুলিশের টিম সংবাদ পেয়ে সেখানে যায় এবং পাখিভ্যানের গায়ে লিখিত মোবাইল নম্বরের সূত্র ধরে গতকাল রাতে সোহাগকে আটক করে পুলিশ। আটক সোহাগ বুধবার ভোরে প্রাথমিক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে হত্যাকাণ্ডের কথা স্বীকার করে বলে সে পাখিভ্যানটি নেয়ার উদ্দেশ্যে একাই রুবেল কে হত্যা করে। তার দেয়া তথ্য অনুযায়ী ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইননানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।