চুয়াডাঙ্গা শনিবার , ২৪ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদার ঝাঁঝাডাঙ্গায় ১১টি স্বর্ণের বারসহ যুবক আটক

নিউজ রুমঃ
জুন ২৪, ২০২৩ ২:৩৭ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদকঃ
চুয়াডাঙ্গার ভারত সীমান্তবর্তী দামুড়হুদা উপজেলার ঝাঁঝাডাঙ্গা গ্রাম থেকে ৮১৬ গ্রাম ওজনের ১০টি অবৈধ স্বর্ণের বারসহ তারিকুল ইসলাম (৩২) নামের এক যুবককে আটক করেছে বিজিবি।

আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বারাদী সীমান্তের ঝাঁঝাডাঙ্গা পাকা রাস্তা থেকে তাকে আটক করা হয়। আটককৃত তারিকুল হোসেন পারকৃষ্ণপুর গ্রামের শুকুর আলীর ছেলে।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান, পিএসসি জানান, সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের চালান পাচার হবে, এমন তথ্য পেয়ে ঝাঁঝাডাঙ্গা গ্রামের সড়কে অবস্থান নিয়ে থাকে বিজিবির সুলতানপুর বিওপির টহল দল। এসময় সন্দেহভাজন তারিকুলকে দাঁড় করাতে গেলে সে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলেরটহল দল ‍দুই ভাগে বিভক্ত হয়ে তাকে ধাওয়া করে আটক করে।

আটককৃত ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ কালে তার কাছে কোন চোরাচালানী পণ্য নেই মর্মে বিজিবি টহলকে অবহিত করে। পরবর্তীতে বিজিবি টহলদল আটককৃত চোরাকারবারী তারিকুলের দেহ তল্লাশি করে

কোমরে লুঙ্গির ভাজে অভিনব কায়দায় লুকায়িত সাদা স্কচটেপ দ্বারা মোড়ানো অবস্থায় ছোট বড় ১১টি স্বর্ণের বার (৮১৬ গ্রাম) এবং ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

উদ্ধারকৃত ১১টি স্বর্ণের বারের আনুমানিক বাজার মূল্য ৭০ লাখ টাকা।

এ বিষয়ে নায়েক মোঃ রবিউল ইসলাম বাদী হয়ে দর্শনা থানায় মামলা করেছেন। আটককৃত আসামীকে দর্শনা থানায় হস্তান্তর এবং আটককৃত স্বর্ণের বারগুলি চুয়াডাঙ্গা ট্রেজারী অফিসে জমা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।