চুয়াডাঙ্গা শনিবার , ২৪ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে প্রতারণা চক্রের চার সদস্য গ্রেপ্তার

নিউজ রুমঃ
জুন ২৪, ২০২৩ ১২:১৮ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:
গত ১৩ জুন ঝিনাইদহ সদর উপজেলার খামারাইল গ্রাম থেকে ১৮০ ক্যারেট আম বাকিতে কিনে নিয়ে যান চারজন। এরপর বাগান মালিক টাকার জন্য যোগাযোগ করলে ফোন বন্ধ করে দেন তারা। বাধ্য হয়ে আমের মালিক খামারাইল গ্রামের শাহাদৎ হোসেন ঝিনাইদহ সদর থানায় অভিযোগ করেন। মামলার সূত্র ধরে তদন্তে নামে পুলিশ। গ্রেপ্তার করে প্রতারণা চক্রের চার সদস্যকে।

গতকাল শুক্রবার দুপুরে ঝিনাইদহ সদর থানায় এক সংবাদ সম্মেলনে অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা প্রতারণার বিষয়ে গণমাধ্যমকর্মীদের অবহিত করেন। সংবাদ সম্মেলনে তিনি জানান, মামলা রেকর্ড হওয়ার পর ঝিনাইদহ সদর থানার এসআই ফরিদ হোসেন গোপন সূত্রে খবর পেয়ে ঢাকার বাবু বাজারের কদমতলী এলাকা থেকে ঝিনাইদহ শহরের আরাপপুরের আবেদ আলীর ছেলে সাদেক ওরফে শেখ সাদিকে গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্যমতে রাজশাহী জেলার বানেশ^র এলাকা থেকে প্রতারক দলের মূলহোতা শিবালয় উপজেলার দক্ষিণ তেওতা গ্রামের কফিল উদ্দীন খানের ছেলে আব্দুর রহিম মুন্সি এবং তার দুই সহযোগী মানিকগঞ্জের ডাউটিয়া গ্রামের মণ্টু মিয়ার ছেলে আব্দুর রাকিব রাকিব ও একই গ্রামের মনু মিয়ার ছেলে জীবনকে একটি পিকআপ ভ্যানসহ (ঢাকা মেট্রো-ন-২৩-২৫২৫) গ্রেপ্তার করে। ওসি আরও জানান, এই প্রতারক চক্র ইতিমধ্যে চার লাখ টাকার আম আত্মসাৎ করেছে। এ কথা পুলিশের কাছে তারা স্বীকার করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।