চুয়াডাঙ্গা শনিবার , ২৪ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে পাঁচ দিনব্যাপী নাট্য ও নৃত্য কর্মশালা শুরু

নিউজ রুমঃ
জুন ২৪, ২০২৩ ১২:১৭ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:
দুই বাংলার সাংস্কৃতিক বিনিময় ও সম্প্রীতির মেলবন্ধন করতে ঝিনাইদহে শুরু হয়েছে পাঁচ দিনব্যাপী প্রযোজনা ভিত্তিক নাট্য ও নৃত্য কর্মশালা। গতকাল শুক্রবার সকালে শহরের প্রান্তিক শিশু পল্লী পার্কে অঙ্কুর নাট্য একাডেমির আয়োজনে এ কর্মশালার উদ্বোধন করা হয়। অংকুর নাট্য একাডেমির আজীবন সদস্য সাইফুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. আব্দুর রশিদ।
বিশেষ অতিথি ছিলেন কালেক্টরেট স্কুলের অধ্যক্ষ সুষেন্দ কুমার ভৌমিক, সিও সংস্থার নির্বাহী পরিচালক শামসুল আলম, অংকুর নাট্য একাডেমির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন জুলিয়াস, জেলা নাট্য সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক তারেক হাসান পল্লব, বাংলাদেশ ও ভারতের নাট্য শিল্পীরা। আয়োজকেরা জানান, পাঁচ দিনব্যাপী এই নাট্য ও নৃত্য কর্মশালায় সদর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের অর্ধশত শিক্ষার্থী অংশ নিচ্ছে। কর্মশালায় ভারতের পশ্চিমবঙ্গের নাট্যকার শ্রীমতী কৃতি মজুমদার, নাট্য নির্দেশক অভিষেক দত্ত, অভিনেতা শুভ্রজিৎ মল্লিক ও সৌরভ চট্টোপাধ্যায় শিক্ষার্থীদের প্রশিক্ষণ প্রদান করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।