চুয়াডাঙ্গা শুক্রবার , ২৩ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

জীবননগর বাজারের ব্যবসায়ী আলী আহাম্মদের ইন্তেকাল

নিউজ রুমঃ
জুন ২৩, ২০২৩ ৯:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস:
জীবননগর পৌর শহরের ভুসিমাল ব্যবসায়ী আলী আহাম্মদ (৭০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইলাহি রাজিউন। গত বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়। গতকাল বৃহস্পতিবার বেলা দুইটায় জীবননগর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জানাজা শেষে তাকে পৌর কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি দুই ছেলে, এক কন্যা ও স্ত্রী রেখে গেছেন।
জীবননগর বাসস্ট্যান্ড জামে মসজিদের ইমাম অলিউর রহমান ইমামতিতে নামাজে জানাজায় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু মো. আব্দুল লতিফ অমল, পৌর মেয়র রফিকুল ইসলামসহ জীবননগর বাজারের ব্যবসায়ী, সুধী ও সাংবাদিকবৃন্দ।
উল্লেখ্য, ১৯৭৯ সালে চুয়াডাঙ্গা সদর উপজেলার গোবরগাড়া থেকে ব্যবসার উদ্দেশ্যে জীবননগর আসেন আলী আহাম্মদ। এরপর থেকে তিনি জীবননগরে স্থায়ীভাবে বসবাস শুরু করেন। গত বুধবার রাতে তিনি অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তবে অবস্থার উন্নতি না হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।