চুয়াডাঙ্গা শুক্রবার , ২৩ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় শিক্ষা সপ্তাহে আলমডাঙ্গা উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ মোনায়েম হোসেন

নিউজ রুমঃ
জুন ২৩, ২০২৩ ৯:১১ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে আলমডাঙ্গা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ হয়েছেন সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোনায়েম হোসেন। আর কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক হয়েছেন সরকারি কলেজের প্রভাষক ড. মাহবুব। এদিকে শ্রেষ্ঠ রোভার শিক্ষক হয়েছেন সরকারি কলেজের মাকসুদুর রহমান। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলা শিক্ষা অফিসারের অফিসকক্ষে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে পুরস্কার বিতরণ করেন উপজেলা শিক্ষা অফিসার ফজলুল হক।
এসময় উপস্থিত ছিলেন একাডেমিক সুপারভাইজার ইমরুল হক, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সাইদুর রহমান লিটন, মনিরুজ্জামান, তাপস রশিদ, সহকারী অধ্যাপক দিলরুবা শিরিন, রাহাত আরা, কামিনি, জেসমিন আরা খামনসহ সকল শিক্ষকেরা। জানা গেছে, আলমডাঙ্গা সরকারি কলেজের শিক্ষার্থী নানজিবা রাইসা সিনথিয়া জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে আলমডাঙ্গা উপজেলা কর্তৃক আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার মধ্যে রচনা প্রতিযোগিতা, নির্ধারিত বক্তব্য, ইংরেজি বক্তৃতা, একক বিতর্ক প্রতিযোগিতায় প্রথম হয়েছে। একই সাথে আলমডাঙ্গা উপজেলার কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী হিসেবে পুরস্কৃত হয়েছে।
এছাড়াও বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় ভাষা সাহিত্য ও বাংলাদেশ স্টাডিজ বিভাগে প্রথম স্থান অধিকার করেছে। শ্রেষ্ঠ রোভার শাহনুর সুলতান রুদ্ধ রচনা প্রতিযোগিতা ও ক্বেরাতে মো. আল আমিন, বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণে শেখ আলামিন, নানজিরা রাইসা সিনথিয়া, সেলিমুজ্জামান ও জুয়েল রানা। এছাড়া তমা বিশ্বাস ৩টি ইভেন্টে প্রথম এবং মাইশা আশরাফি এশা ২টি ইভেন্টে প্রথম স্থান অধিকার করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।