চুয়াডাঙ্গা শুক্রবার , ২৩ জুন ২০২৩

চুয়াডাঙ্গার ভাণ্ডারদহ কালী মন্দিরে সিলিং ফ্যান প্রদানকালে দিলীপ কুমার আগরওয়ালা

নিউজ রুমঃ
জুন ২৩, ২০২৩ ৯:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্যবিষয়ক উপ-কমিটির সদস্য ও কৃতী ব্যবসায়ী বাবু দিলীপ কুমার আগরওয়ালা চুয়াডাঙ্গা সদর উপজেলার ভাণ্ডারদহ কালি মন্দিরের জন্য ১০টি সিলিং ফ্যান উপহার দিয়েছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা সিনেমা হল চত্বরের তারা দেবী ফাউন্ডেশনের কার্যালয়ে মন্দির কমিটির নেতৃবৃন্দের হাতে ফ্যানগুলো তুলে দেন তিনি।
এসময় বাবু দিলীপ কুমার আগরওয়ালা বলেন, তারা দেবী ফাউন্ডেশন এ জেলার উন্নয়নে গত ১০ বছর ধরে কাজ করে যাচ্ছে। আমরা মসজিদ-মন্দিরসহ কল্যাণকর বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানগুলোতে সাধ্যমতো সহযোগিতা করে যাচ্ছি। এ ধারা অব্যাহত থাকবে। ধর্মীয় যেকোনো প্রতিষ্ঠানের উন্নয়নে অংশ নিতে পারলে আমার ভালো লাগে।
এসময় উপস্থিত ছিলেন পবিত্র কুমার আগরওয়ালা, তারা দেবী ফাউন্ডেশনের নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির শিপলু, ভাণ্ডারদহ কালী মন্দির কমিটির সভাপতি অসিত সরকার, সাধারণ সম্পাদক বিষ্ণু অধিকারী, খোকন অধিকারী, গোবিন্দ বিশ্বাস, ফনিভিশন সরকার, রঞ্জন অধিকারী, নারায়ণ সরকার, হরিপদ বিশ্বাস, মদন হালদার, সুনিল সরকার, মণ্টু অধিকারী, লালু কর্মকার, শ্যামল সরকার, মহানাম যজ্ঞ কমিটির সভাপতি গোবিন্দ হালদার, সাধারণ সাধারণ সম্পাদক রহিতোষ অধিকারী, ক্যাশিয়ার সুদির সরকার প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।