চুয়াডাঙ্গা শুক্রবার , ২৩ জুন ২০২৩

আলমডাঙ্গায় সাংবাদিকদের সঙ্গে নবাগত ইউএনও স্নিগ্ধা দাসের মতবিনিময়

নিউজ রুমঃ
জুন ২৩, ২০২৩ ৯:১২ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গা উপজেলার নবাগত নির্বাহী অফিসার (ইউএনও) স্নিগ্ধা দাসের সঙ্গে আলমডাঙ্গা প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা তিনটার দিকে আলমডাঙ্গা উপজেলা পরিষদের সভাকক্ষে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম মণ্টু, সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম আজম, সহসভাপতি জামসিদুল হক মুনি, সহসভাপতি খন্দকার হাবিবুর রহমান রুনু, সাংগঠনিক সম্পাদক মো. কাইরুল ইসলাম মামুন, সহসাংগঠনিক সম্পাদক বশিরুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহবুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক কে এ মান্নান, অর্থ সম্পাদক সৈয়দ সাজেদুল হক মুনি, সাংস্কৃতিক সম্পাদক আতিকুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক গোলাম সরোয়ার সদু, আইসিটিবিষয়ক সম্পাদক মীর ফাহিম ফয়সাল, সদস্য জাফর জুয়েল, মহাসিন আলী হোসেন, লাল্টু রহমান, শরিফুল ইসলাম ও প্রভাষক শরিফুল ইসলাম।
সভায় উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস বলেন, ‘সংবাদকর্মীরা সমাজের দর্পণ। আমাকে আপনারা যেকোনো ভালো বিষয় অবগত করবেন। আপনাদের সহযোগিতা পেলে আলমডাঙ্গা উপজেলা থেকে সব ধরনের অপরাধ দূর করা সম্ভব। আজ আপনাদের কাছে জানলাম, আলমডাঙ্গা প্রেসক্লাবটি ১৯৮২ সালে গঠিত। অথচ আপনারা বলছেন প্রেসক্লাবের নিজস্ব কোনো জায়গা নেই। আমার সময়কালে চুয়াডাঙ্গার জেলা প্রশাসকের সঙ্গে আলোচনা করে আপনাদের একটা জায়গার ব্যবস্থা করব।’ তিনি আরও বলেন, ‘আমার আগের ইউএনও স্যারের কাছে আপনাদের প্রশংসা শুনেছি। আজ আপনাদের সাথে আলোচনা করে বুঝলাম উনি সঠিক তথ্য দিয়েছেন।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।