চুয়াডাঙ্গা বুধবার , ২১ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

এমপি হাজী আলী আজগার টগরের মায়ের দাফন সম্পন্ন,জানাজায় মানুষের ঢল

নিউজ রুমঃ
জুন ২১, ২০২৩ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

মোজাম্মেল শিশির প্রতিবেদকঃ 
চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার টগর এমপির মায়ের দাফন সম্পন্ন হয়েছে। বুধবার বেলা ১১টায় রঘুনাথপুর ঈদগা মাঠে  এই জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় সকল শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ঝিনাদাহ-৩ আসনের এমপি শফিকুল আজম খান চঞ্চল, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক আমিনুল ইসলাম খান,চুয়াডাঙ্গা-২ আসনের এম পি হাজি আলি আজগর টগর,জেলা পরিষদের চেয়ারম্যান ও দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মঞ্জু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  আজাদুল ইসলাম  আজাদ, চুয়াডাঙ্গা  উপজেলা পরিষদের চেয়ারম্যান আশাদুল হক বিশ্বাস, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু, জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম জোরর্দার টোটন, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি শহিদুল ইসলাম। দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলামসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, জেলা উপজেলা, থানা,ইউনিয়ন, আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সাধারণ মানুষ।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার রাত ১০টা ৪৫ মিনিটে বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগর টগর এমপির মা সখের বানু।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।