চুয়াডাঙ্গা বুধবার , ২১ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ব্রাজিলের দায়িত্ব নিতে যাচ্ছেন আনচেলত্তি!

নিউজ রুমঃ
জুন ২১, ২০২৩ ৯:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

খেলাধুলা প্রতিবেদন:
রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তির দিকে অনেকদিন ধরেই নজর ব্রাজিলিয়ান ফুটবল ফেডারেশনের। গত বিশ্বকাপ ব্যর্থতার পর তিতে বিদায় নিলে এখনো স্থায়ী কোচ নেয়নি ব্রাজিল। গুঞ্জন আছে আনচেলত্তির জন্যই নাকি অপেক্ষা করছে তারা। ব্রাজিল ও স্পেনের কয়েকটি গণমাধ্যমের খবর অনুযায়ী সেই অপেক্ষা ফুরাতে পারে আসছে বছর। আনচেলত্তির সঙ্গে রিয়ালের চলমান চুক্তি শেষ হবে আগামী বছর। চুক্তির আগে তিনি রিয়াল ছাড়বেন না বলেই জানিয়ে দিয়েছেন। ব্রাজিল ফুটবল ফেডারেশন (সিবিএফ) তার জন্য তাই অপেক্ষা করার সিদ্ধান্ত নিয়েছে বলে খবর দিয়েছে ব্রাজিলিয়ান সংবাদ মাধ্যম গ্লোবো। তিতের বিদায়ের পর প্রীতি ম্যাচগুলোতে দায়িত্ব পালন করেছেন বয়সভিত্তিক দলের কোচ রেমন মেনডেজ। আপতকালীন দায়িত্ব এই কোচকে দিয়ে করা হলেও স্থায়ী চিন্তায় যাওয়ার তাগিদ বোধ করছে সিবিএফ। স্পেনে গিয়ে সম্প্রতি প্রীতি ম্যাচ খেলছে ব্রাজিল। এই সময়টাতেই সিবিএফ সভাপতি এডনাল্ডো রদ্রিগুয়েজ কথা বলেছেন আনচেলত্তির সঙ্গে। জানা গেছে ২০২৪ সালের গ্রীষ্ম থেকে ব্রাজিলের কোচ হতে রাজী হয়েছেন আনচেলত্তি।
৬৪ বছর বয়েসে ইতালিয়ান আনচেলত্তিকে পাওয়ার তীব্রতা আগেও একাধিকবার জানিয়েছিলেন রদ্রিগুয়েজ। তবে স্পেনে নতুন করে আনচেলত্তির সঙ্গে তার কি কথা হয়েছে, তা গণমাধ্যমে বলেননি তিনি। নিজ দেশের কোচ রাখার ঐতিহ্য আছে পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিলের। তবে খবর সত্যি হলে এবার দীর্ঘ ঐতিহ্যের বিপরীতে গিয়ে ব্রাজিলের বাইরের কাউকে গুরুত্বপূর্ণ পদে বসাতে যাচ্ছে তারা। সূত্র: গোল ডট কম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।