চুয়াডাঙ্গা বুধবার , ২১ জুন ২০২৩

চুয়াডাঙ্গায় ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

নিউজ রুমঃ
জুন ২১, ২০২৩ ৮:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় টুর্নামেন্ট সুষ্ঠুভাবে শুরু করার জন্য বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়েছে। সভার সিদ্ধান্ত অনুযায়ী টুর্নামেন্টের সম্ভাব্য উদ্বোধনের তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ১ সেপ্টেম্বর। চুয়াডাঙ্গার জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খানের সভাপতিত্বে প্রস্তুতি সভায় ২০১৭ সালে অনুষ্ঠিত ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বিভিন্ন কার্যাবলী উপস্থাপন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাজমুল হামিদ রেজা।

সভার গুরুত্বপূর্ণ কয়েকটি সিদ্ধান্ত হলো, চুয়াডাঙ্গাসহ দেশের ১৬টি জেলা দল নিয়ে নকআউট ভিত্তিক ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হবে। টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলোয় জেলা ও দেশের বাইরের চারজনের বেশি খেলোয়াড় ম্যাচে অংশগ্রহণ করতে দেওয়া হবে না। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন প্রাইজমানি ধরা হয়েছে দুই লাখ টাকা এবং রানার্সআপ দলের প্রাইজমানি ধার্য করা হয়েছে এক লাখ টাকা। এছাড়া প্রতিটি দলকে প্রতিটি ম্যাচের জন্য ম্যাচ ফি ৪০ হাজার টাকা করে প্রদান করার সিদ্ধান্ত গৃহীত হয়। জমকালো আয়োজনের ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সকল খেলা অনুষ্ঠিত হবে চুয়াডাঙ্গা জাফরপুর নতুন স্টেডিয়ামে। খেলা দেখতে আসা দর্শকদের প্রবেশ মূল্য ধার্য করা হয়েছে ২০ টাকা করে। খেলা দেখতে আসা দর্শকদের জন্য প্রতিটি ম্যাচের দিন টাউন সার্ভিস বাস চলমান থাকবে। অর্থাৎ চুয়াডাঙ্গা শহর থেকে জাফরপুর নতুন স্টেডিয়ামে ১০ মিনিট পরপর বাস যাবে দর্শনার্থীদের নিয়ে।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আরাফাত রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (ডিডিএলজি) শারমিন আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কবীর হোসেন, চুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিদ্দিকুর রহমান, চুয়াডাঙ্গা সরকারি আদর্শ মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ এস এম ইসরাফিল, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার, চুয়াডাঙ্গা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি এখলাস উদ্দিন সুজন, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সেলিনা খাতুন, সিনিয়র সহকারী কমিশনার বিএম তারিকুজ্জামান, শেখ মোহাম্মদ রাসেল, নির্বাহী ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম, চুয়াডাঙ্গা প্রেসক্লাব প্রতিনিধি প্রেসক্লাবের জয়েন্ট সেক্রেটারি ইসলাম রকিব, চুয়াডাঙ্গা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সহসভাপতি ইমরান হুসাইনসহ জেলা ক্রীড়া সংস্থা, জেলা মহিলা ক্রীড়া সংস্থা, চুয়াডাঙ্গা ডিএসের নির্বাহী সদস্যগণ, জেলার সাবেক ও বর্তমান ফুটবলারগণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।