চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৫ এপ্রিল ২০২৩

সিঙ্গাপুরে আত্মবিশ্বাসী বাংলাদেশের মেয়েরা

নিউজ রুমঃ
এপ্রিল ২৫, ২০২৩ ১১:০৭ অপরাহ্ণ
Link Copied!

খেলাধুলা প্রতিবেদন:

প্রথম বিদেশ সফরে সিঙ্গাপুরে অবস্থান করছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ নারী ফুটবল দল। সেখানে বুধবার শুরু হচ্ছে এশিয়ান কাপ অনূর্ধ্ব-১৭ নারী চ্যাম্পিয়নশিপের প্রথম রাউন্ড। উদ্বোধনী ম্যাচেই বাংলাদেশ মুখোমুখি হচ্ছে তুর্কমেনিস্তানের। ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টায় সিঙ্গাপুরের জানাল বিসার স্টেডিয়ামে। বয়সভিত্তিক ফুটবলে বাংলাদেশ এখন সমীহ করা এক দল। বিশেষ করে দক্ষিণ এশিয়ার টুর্নামেন্টগুলোয়। এই কিছুদিন আগেই ঢাকায় মেয়েদের এই দলটি অংশ নিয়েছিল সাফ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপে। সেখানে ভারতকে টপকে রানার্সআপ হয়েছিল বাংলাদেশের মেয়েরা। তবে অনূর্ধ্ব-১৭ বয়সের মেয়েদের দল প্রথম খেলতে গেছে বিদেশে। প্রথম হলেও দলের আত্মবিশ্বাসের কমতি নেই।

তুর্কমেনিস্তান বাংলাদেশকে সমীহ করলেও প্রতিপক্ষকে ছোট করে দেখছেন না বাংলাদেশ দলের প্রধান কোচ গোলাম রব্বানী ছোটন। তবে জয় পেতে আত্মবিশ্বাসী বাংলাদেশ। ম্যাচে নিজেদের স্বাভাবিক খেলাটা যাতে মেয়েরা খেলতে পারে, দেশবাসীর কাছে সেই দোয়াই চেয়েছেন তিনি। গতকাল মঙ্গলবার রাতে ম্যাচ ভেন্যু জালান বিসার স্টেডিয়ামে প্রথম অফিসিয়াল ট্রেনিং বাংলাদেশের। সিঙ্গাপুরে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে কোচ গোলাম রব্বানী ছোটন বলেন, ‘আমরা ভালো প্রস্তুতি নিয়েই বাংলাদেশ থেকে এখানে এসেছি। সিঙ্গাপুর আসার পরও মেয়েরা সবাই সুস্থ আছে। সকালে স্ট্রেচিং সেশন করেছি। রাতে (মঙ্গলবার) ট্রেনিং সেশন আছে। আশা করি ভালো একটা ট্রেনিং সেশন আমরা সম্পন্ন করবো। মেয়েরা মাঠের সঙ্গেও পরিচিত হবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।