চুয়াডাঙ্গা বুধবার , ১৯ এপ্রিল ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

শ্রীলঙ্কা সফরের দল ঘোষণা করলো বিসিবি

নিউজ রুমঃ
এপ্রিল ১৯, ২০২৩ ১০:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

খেলাধূলা প্রতিবেদন:

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ওয়ানডে এবং তিন টি-টোয়েন্টি ম্যাচ খেলতে চলতি মাসের ২৫ তারিখ দেশ ছাড়বে বাংলাদেশ নারী দল। তার আগে গতকাল মঙ্গলবার এই সফরের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। এই সফরে বিশ্রাম দেওয়া রয়েছেন অভিজ্ঞ ক্রিকেটার সালমা খাতুন। এছাড়া রুমানা আহমেদ ও তরুণ বাঁহাতি পেসার মারুফা আক্তারকেও রাখা হয়েছে বিশ্রামে। মূলত চলতি বছর বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিরিজ সামনে আছে বলেই এমন সিদ্ধান্ত নিইয়েছে বিসিবি। দল ঘোষণার পর এক ভিডিও বার্তায় এমনটা জানান নির্বাচক মনজুরুল ইসলাম। আগামী ২৫ এপ্রিল লঙ্কার মাটিতে পা রাখবে বাংলাদেশ দল। এরপর ২৭ এপ্রিল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে একটি অনুশীলন ম্যাচ খেলবে তারা। ৯ এপ্রিল প্রথম ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হবে দুই দলের মাঠের লড়াই। দ্বিতীয় ম্যাচ ২ মে। আর সিরিজের তৃতীয় এবং শেষ ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে ৪ মে। এই সিরিজটি আইসিসি ওইমেন্স চ্যাম্পিয়নশিপের অংশ। এই লিগে বাংলাদেশের বর্তমান অবস্থান ৯ম, আর শ্রীলঙ্কার সপ্তম।

ওয়ানডে সিরিজ শেষে দিন পাঁচেকের বিরতির পর ৯ মে মাঠে গড়াবে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। সিরিজের বাকি দুই ম্যাচ ১১ এবং ১২ মে। দুই ফরম্যাটের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে কলম্বোতে। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে সার ওভালে। আর টি-টোয়েন্টি সিরিজ হবে এসএসসি গ্রাউন্ডে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।