চুয়াডাঙ্গা শনিবার , ৮ এপ্রিল ২০২৩

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে চুয়াডাঙ্গা জেলা ছাত্রকল্যাণ পরিষদের নবীনবরণ ও ইফতার মাহফিল

নিউজ রুমঃ
এপ্রিল ৮, ২০২৩ ১১:০৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে চুয়াডাঙ্গা জেলা ছাত্রকল্যাণ পরিষদের আয়োজনে নবীনবরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার এসব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই এর পরিচালক, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য দিলিপ কুমার আগারওয়ালা।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের লালবাগ ডিভিশনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) জাফর হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদবিদ্যা বিভাগেরর অধ্যাপক ড. সেলিনা মমতাজ, শিক্ষা ও গবেষণা বিভাগের প্রভাষক মতিয়ার রহমান প্রমুখ। সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মাসুম বিল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।