চুয়াডাঙ্গা রবিবার , ২৬ মার্চ ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

উথলীতে পাওয়ার টিলারের ধাক্কায় শিশুর মৃত্যু

নিউজ রুমঃ
মার্চ ২৬, ২০২৩ ১:০৭ অপরাহ্ণ
Link Copied!

রাসেল হোসেন মুন্না উথলী প্রতিবেদকঃ

জীবননগর উপজেলার উথলীতে খড়ি বোঝাই পাওয়ার টিলারের ধাক্কায় আলামিন হোসেন নামের আড়াই বছর বয়সী এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ রবিবার (২৬শে মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে উথলী ফার্মগেট পাড়ায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আলামিন একই পাড়ার ডালিম হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, শিশু আলামিনের পিতা ডালিম অসুস্থ হওয়ায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য পরিবারের সদস্যরা বাড়ি সংলগ্ন পাকা রাস্তার উপর অবস্থান করছিলেন। শিশু আলামিনও তাদের সাথেই ছিল। এ সময় উথলী বাজার অভিমুখী ভুট্টার খড়ি বোঝাই একটি পাওয়ার টিলার শিশুটিকে ধাক্কা মারে।

এতে সে মারাত্নকভাবে জখম হয়। পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধার করে দ্রুত জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে যশোর রেফার্ড করেন। সেখানে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে মহেশপুর এলাকায় পৌঁছালে শিশুটির মৃত্যু হয়। ডালিম হোসেনের দুই ছেলের মধ্যে আলামিন ছিল ছোট।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।