চুয়াডাঙ্গা শনিবার , ২৫ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

হার্ট স্ট্রোকে মারা গেলেন আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি আব্দুল জব্বার বাবলু

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ২৫, ২০২৩ ৭:৩৩ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
হার্ট স্ট্রোকে মারা গেছেন আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি ও ডাউকি ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল জব্বার বাবলু (৬৫)। আজ (শনিবার) বিকেল চারটায় চুয়াডাঙ্গা জেলা বিএনপির পদযাত্রায় অংশ নেন তিনি। পদযাত্রাটি চুয়াডাঙ্গা পৌর শহরের সিঅ্যান্ডবিপাড়ায় এসে পৌঁছালে তিনি বুকে প্রচণ্ড ব্যাথা অনুভব করেন। এসময় তার ছেলে জাহিদ হাসান শুভসহ দলীয় নেতাকর্মীরা তাঁকে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা শেষে তাঁকে মৃত ঘোষণা করেন।

মৃত আব্দুল জব্বার বাবলুর ছেলে জাহিদ হাসান শুভ জানান, ‘তার পিতা দীর্ঘদিন যাবত হৃদরোগে ভুগছিলেন। তার হার্টে রিং ও পরানো ছিলো। আজ তিনি দলের কর্মসূচিতে অংশ নিয়েছিলেন। হঠাৎ করে তিনি বুকে ব্যাথা অনুভব করলে তাঁকে চুয়াডাঙ্গা হাসপাতালে নিয়ে আসি। হাপসাতালের ডাক্তার পরীক্ষা করে তাঁকে মৃত ঘোষণা করেন।’


জেলা বিএনপির সদস্য সচিব শরীফুজ্জামান শরীফ বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তি, নিরপেক্ষ নির্বাচন ও গণতন্ত্র পুনরুদ্ধারসহ সরকারের পদত্যাগের দাবিতে দুপুরে জেলায় পদযাত্রা কর্মসূচি শুরু করা হয়। বিকেল সাড়ে চারটার দিকে পদযাত্রাটি পুলিশ লাইন্স পার হয়ে সিঅ্যান্ডবিপাড়ায় পৌঁছালে আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি আব্দুল জব্বার বাবলু হৃদরোগে আক্রান্ত হন। তাৎক্ষনিক তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি হার্টের রোগী ছিলেন, তাঁর হার্টে একটি রিং পড়ানো ছিলো।


চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জোবাইদা জামাল জয়া বলেন, ‘বিকেলে পৌঁনে পাঁচটার দিকে বেশ কয়েকজন আব্দুল জব্বারকে জরুরি বিভাগে নিয়ে আসে। জানতে পারি তিনি স্টোকে আক্রান্ত হয়েছিলেন। এসময় পরীক্ষা নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করা হয়। ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।