চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৯ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চাঁদাবাজির সময় ভুয়া পুলিশ আটক করলেন কাশিমপুর থানা পুলিশ

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ৯, ২০২৩ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

জাহিদ হাসান জিহাদ: গাজীপুর সিটি কর্পোরেশনের জিরানী বাজার এলাকায় চন্দ্রা-নবীনগর সড়কে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করার সময় মোঃ রঞ্জু আহম্মেদ (২৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। ৮ ফেব্রুয়ারি বুধবার রাতে কাশিমপুর থানা পুলিশ তাকে আটক করে। বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

আটক রঞ্জু পাবনার সুজানগর থানার কাদোয়া পশ্চিমপাড়া এলাকার মোঃ মান্নান শেখের ছেলে।

কাশিমপুর মেট্রো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ রাফিউল করিম জানান, রঞ্জু একসময় অটো চালাতেন। ঢাকার আশুলিয়া থানার শ্রীপুর বড়টেক এলাকায় ভাড়া থাকতেন।

বুধবার রাতে জিরানী বাজার এলাকায় চন্দ্রা-নবীনগর সড়কে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরিচয়ে বিভিন্ন গাড়ি থেকে চাঁদাবাজি করছিলেন। খবর পেয়ে কাশিমপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে।

এ সময় তার কাছ থেকে পুলিশের এএসপি ও এসপি পদ মর্যাদার পোশাক পড়া অবস্থায় দুটি পাসপোর্ট সাইজের ছবি ও একটি এসআইয়ের ভুয়া আইডি কার্ড উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মামলা হয়েছে। পরে তাকে আদালতে পাঠানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।