চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৪, ২০২৩ ৮:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দর্শনায় তুচ্ছ ঘটনায় বৈঠা দিয়ে মারামারি জখম ২
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় মাছধরা ও ধান লাগানোকে কেন্দ্র করে জিয়ারুল ইসলাম (৩৫) ও আতিয়ার রহমান (৪০) নামের দুই ব্যক্তির মধ্যে নৌকার বৈঠা দিয়ে মারামারির ঘটনা ঘটেছে। গতকাল সোমবার রাত নয়টার দিকে দর্শনা ঝাঝরি চাঁদপুর গ্রামে এ ঘটনা ঘটে। এতে দুজনেরই মাথায় জখম হলে পরিবারের সদস্যরা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। আহত জিয়ারুল ইসলাম দর্শনার হারদা চাঁদপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে ও আতিয়ার রহমান একই গ্রামের দাউদ মল্লিকের ছেলে।
জানা যায়, ঝাঝরি চাঁদপুর গ্রামের সরকারি বিলে মাছধরা ও ধান লাগানোকে কেন্দ্র গতকাল দুপুরে জিয়ারুল ইসলাম ও আতিয়ার রহমানের মধ্যে বাগবিতণ্ডার সৃষ্টি হয়। পরবর্তীতে রাত নয়টার দিকে এরই জের ধরে দুজনের মধ্যে মারামারি ঘটনা ঘটে। এসময় জিয়ারুল ইসলাম ও আতিয়ার রহমান একে অপরের মাথা ফাটিয়ে জখম করে। খবর পেয়ে পরিবারের সদস্যরা জখম দুজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে তাৎক্ষণিক চিকিৎসা প্রদান করেন। জরুরি বিভাগ থেকে চিকিৎসা শেষে জখম দুজনই একে অপরের বিরুদ্ধে মামলা করার জন্য দর্শনা থানার উদ্দেশ্যে হাসপাতাল ত্যাগ করে।
জরুরি বিভাগের কর্তরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন বলেন, ‘রাত ১১টার দিকে পরিবারের সদস্যরা একই ঘটনায় জখম দুজনকে জরুরি বিভাগে নেয়। দুজনরেই মাথায় কাঠ জাতীয় বস্তুর আঘাতের চিহ্ন পাওয়া গেছে। জরুরি বিভাগ থেকে তাদেরকে চিকিৎসা প্রদান করা হয়েছে।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।