চুয়াডাঙ্গা শুক্রবার , ৬ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা ভ্রাম্যমাণ আদালতে মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

নিউজ রুমঃ
জানুয়ারি ৬, ২০২৩ ১০:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় নেশাজাতীয় ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ সোনা মিয়া (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় চুয়াডাঙ্গা পৌর এলাকার শেখপাড়ায় তার বাড়িতে অভিযান চালিয়ে ২ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ তাকে আটক করে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম ভুঁইয়া ভ্রাম্যমাণ আদালতে তাকে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। সাজাপ্রাপ্ত সোনা মিয়া শেখ পাড়ার কিসমত আলীর ছেলে ও এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গতকাল দুপুর ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম ভুঁইয়ার নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল¬াহ, পরিদর্শক আব্দুল¬াহ আল মামুন ও উপ-পরিদর্শক আকবর হোসেন ফোর্স নিয়ে সোনা মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে ২ অ্যাম্পুল নেশাজাতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ তাকে আটক করে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম ভুঁইয়া ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২ শ টাকা জরিমানা করেন। সাজাপ্রাপ্ত সোনা মিয়াকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।