চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৯ নভেম্বর ২০২২

দামুড়হুদায় পাওয়ারটিলারের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল চালক নিহত

নিউজ রুমঃ
নভেম্বর ২৯, ২০২২ ৮:২৮ অপরাহ্ণ
Link Copied!

মোজাম্মেল শিশির প্রতিবেদক দামুড়হুদাঃ
চুয়াডাঙ্গার দামুড়হুদায় পাওয়ারট্রিলার মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক বজলুর রহমান নিহত হয়েছে। দর্শনা ফায়ার সার্ভিস টিম হিরা খাতুনকে আহত অবস্থায় চিৎলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।নিহত বজলুর রহমান(৩৮) দামুড়হুদা উপজেলার দর্শনা থানার বড়শলুয়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। হিরা খাতুন (২৮) দর্শনা রামনগরের সেলিমের স্ত্রী। মঙ্গলবার দুপুর ১টার দিকে চুয়াডাঙ্গা-দর্শনা মহাসড়কের ডুগডুগি বাজার নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়,দর্শনা থানার বড়শলুয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে বজলুর রহমান ও দর্শনা রামনগর গ্রামের সেলিমের স্ত্রীকে সাথে নিয়ে চুয়াডাঙ্গায় ডাক্তারের কাছে যাওয়ার উর্দেশে যাওয়া পথে ডুগডুগি নামক স্থানে পৌয়ছালে বিপরীত দিক হইতে আসা শেখ ভাটার একটি ইটবোঝাই পাওয়ারট্রিলার এসে ধাক্কা মারে। এতে বজলুর রহমান ও হিরা খাতুন পিচির রাস্তার উপর ছিটকে পড়িলে ইট বোঝায় পাওয়ারটিলের চাকায় পৃষ্ঠ হয়ে বজলুর রহমান নিহত হয় এবং দর্শনা ফায়ার সার্ভিসের একটি টিম রক্তাত অবস্থায় হিরা খাতুনকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ দিকে সুযোগ বুঝে পাওয়ারটিলার চালক তারাণিপুর গ্রামের কলমের ছেলে সামাদ ঘটনাস্থান থেকে পালিয়ে যায় ।পরে দামুড়হুদা মডেল থানার এস আই ওবাইদুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে লাশ উদ্ধার করেন এবং পাওয়ারটিলার থানা হেফাজতে নেন।

দামুড়হুদা স্বাস্থ্য কমপ্লেক্সে এর কর্তব্যরত চিকিৎসক তাসমিয়া জানান সড়ক দুর্ঘটনায় রক্তাত অবস্থায় হিরা খাতুন নামের একজন রোগি আসে আমরা প্রাথমিক ভাবে আমার চিকিৎসা দিয়েছি এখন রোগির অবস্থা ভলো আছে।তবে ২৪ ঘন্টা না যাওয়া পযন্ত কিছু বলা যাচ্ছে না।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন সড়ক দুর্ঘটনায় বজলুর রহমান নামের একজন ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। এবং ইট বোঝায় পাওয়ারটিলার থানা হেফাজতে রাখা হয়েছে। তবে করো কোন অভিযোগ না থাকায় মৃত ব্যক্তির পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।