চুয়াডাঙ্গা সোমবার , ২১ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আনিজুলের পর রাতুলও না ফেরার দেশে

নিউজ রুমঃ
নভেম্বর ২১, ২০২২ ১০:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:
চুয়াডাঙ্গার দামুহুদা উপজেলার কুড়ুলগাছিতে দুই মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে কার্পাসডাঙ্গার আনিজুলের মৃত্যুর পর আহত কার্পাসডাঙ্গা ডিগ্রী কলেজের ছাত্র রাতুলেরও মৃত্যু হয়েছে। রাতুল চন্ডিপুর গ্রামের তরিকুল ইসলামের ছেলে এবং কার্পাসডাঙ্গা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র ছিলো।

স্থানীয়দের বরাতে জানা গেছে, গতকাল চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

উল্লেখ্য, গতকাল রবিবার সন্ধ্যার দিকে দর্শনা – মুজিবনগর সড়কে চন্ডিপুর গ্রামে ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও ৪ জন আহত হয়েছিলো। সংঘর্ষে ঘটনাস্থলে আনিজুল হক (১৮) নামে যুবক নিহত হয়েছিলো। আহত হয়েছিলো দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের কলেজপাড়ার শহিদুল ইসলামের ছেলে রাহুল (১৯), একই গ্রামের পূর্বপাড়ার মিজানুর রহমানের ছেলে হৃদয় হোসেন (১৯),একই উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের ধান্যধারা গ্রামের আবু কাশেমের ছেলে রাজু আহমেদ (২১) ও চন্ডিপুর গ্রামের তরিকুল ইসলামের ছেলে, কার্পাসডাঙ্গা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র রাতুল হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।