চুয়াডাঙ্গা শুক্রবার , ১১ নভেম্বর ২০২২

আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে দুই বেকারিকে জরিমানা

নিউজ রুমঃ
নভেম্বর ১১, ২০২২ ৬:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে (পণ্যের মান নিয়ন্ত্রণ) ‘বিএসটিআই’র সিএম লাইসেন্স না থাকায় দুটি বেকারিকে জরিমানা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে আলমডাঙ্গার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা নাহিদের নেতৃত্বে এই ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়। অভিযানে প্রসিকিউটর ছিলেন বিএসটিআই খুলনার কর্মকর্তা ফিল্ড অফিসার তারিকুল ইসলাম (সিএম)।

অভিযান সূত্রে জানা যায়, আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ইউনিয়নের মোনাকষা গ্রামের মেসার্স রাসেল ফুড ও পারকুলা গ্রামের মেসার্স লিটন ফুড নামক দুটি বিস্কুট ফ্যাক্টরি (বেকারি) দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছে। গতকাল আলমডাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা নাহিদের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় বিএসটিআই আইন ২০১৮ এর ৩০ ধারা অনুসারে উৎপাদিত বিস্কুট পণ্যের অনুকূলে সিএম লাইসেন্স গ্রহণ না করে মিথ্যা তথ্য প্রদান করার অপরাধে মোনাকষা গ্রামের মেসার্স রাসেল ফুডের মালিক জাফরকে ১০ হাজার টাকা জরিমানা করেন। একই অপরাধে পারকুলা গ্রামের মেসার্স লিটন বেকারির মালিক লিটন আলীকে ৫ হাজার টাকা জরিমানা করেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা সহযোগিতায় ছিলেন বিএসটিআই খুলনা ফিল্ড অফিসার তারিকুল ইসলাম (সিএম) ও আলমডাঙ্গা পুলিশের একটি টিম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।