চুয়াডাঙ্গা শনিবার , ৮ অক্টোবর ২০২২

৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আনছার র‌্যাবের জালে

নিউজ রুমঃ
অক্টোবর ৮, ২০২২ ৮:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরন প্রতিবেদন: কুষ্টিয়ায় ৮ কেজি গাঁজাসহ আনসার আলী (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল শুক্রবার সকাল ৮.৫০টায় কুষ্টিয়ার চৌড়হাস এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। সে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার হরিশচন্দ্রপুর গ্রামের (নতুন গ্রাম) মৃত শাহজাহান গাইনের ছেলে।

র‌্যাব প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানায়, মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খানের নেতৃত্বে র‌্যাবের অভিযানিক দল কুষ্টিয়া শহরের চৌড়হাস এলাকায় অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আনসার আলীকে গ্রেফতার করা হয়। পরে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে কুষ্টিয়া সদর থানায় সোপর্দ করেছে র‌্যাব। উদ্ধার করা মাদকের মূল্য ১ লক্ষ ৬০ হাজার বলে র‌্যাব সূত্র নিশ্চিত করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।