চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর ২০২২

চুয়াডাঙ্গা জেলা পরিষদ নির্বাচনে আ.লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় মনজুকে শুভেচ্ছা প্রদান

নিউজ রুমঃ
সেপ্টেম্বর ১৩, ২০২২ ১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস:
আসন্ন চুয়াডাঙ্গা জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক প্রশাসক মাহফুজুর রহমান মনজুকে শুভেচ্ছা প্রদান করা হয়েছে। গতকাল সোমবার বেলা দুইটায় ঢাকা থেকে ফেরার সময় জীবননগর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ শুভেচ্ছা প্রদান ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক প্রশাসক মাহফুজুর রহমান মনজু, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মোর্তুজা, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, জীবননগর পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম, সীমান্ত ইউপি চেয়ারম্যান ইসাবুল ইসলাম মিল্টন, নতিপোতা ইউপি চেয়ারম্যান ইয়ামিন আলী, মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম রসুল, সাধারণ সম্পাদক আহসান হাবিব বকুল, ছাত্রলীগ নেতা বাকিবিল্লাহ, যুবলীগ নেতা আক্তার হোসেন প্রমুখ। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন জীবননগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মো. আব্দুল লতিফ অমল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।