চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর ২০২২

কুষ্টিয়ায় হত্যা মামলায় বাবা-ছেলের যাবজ্জীবন

নিউজ রুমঃ
সেপ্টেম্বর ১৩, ২০২২ ১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:
কুষ্টিয়ার দৌলতপুরে হত্যা মামলায় বাবা-ছেলের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ২৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়। গতকাল সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ এর বিচারক মো. তাজুল ইসলাম এ রায় দেন। দণ্ডপ্রাপ্তরা হলেন- লিয়াকত আলী (৫৫) ও তার ছেলে আশারত আলী (২৫)। একই মামলায় এনামুল ও মিণ্টু নামের দুই আসামিকে ১০ বছর করে কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড দেন। লিটন, রুবেল ও লালচাঁদ নামের তিন আসামিকে তিন বছরের কারাদণ্ড দেওয়া হয়।
আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট অনুপ কমার নন্দী জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২০১৪ সালের ১১ জুন দৌলতপুর উপজেলার সংগ্রামপুর গ্রামের মুক্তার হোসেনের ছেলে সাইফুল ইসলামকে কুপিয়ে হত্যা করে আসামি। এ ঘটনায় সাইফুলের বড় ভাই শহিদুল ইসলাম বাদী হয়ে ১৫ জনকে আসামি করে মামলা করেন। দীর্ঘ তদন্ত শেষে ২০১৪ সালের ১৮ নভেম্বর আদালতে মামলার চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা আকিদুল ইসলাম। দীর্ঘ শুনানি শেষে সোমবার আদালত এ মামলার রায় ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।