চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২১ জুলাই ২০২২

আন্দুলবাড়ীয়ায় ব্যবসায়ীর বাড়িতে দুর্বৃত্তদের হানা

নিউজ রুমঃ
জুলাই ২১, ২০২২ ৭:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক,আন্দুলবাড়ীয়া: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামের আজিম খান নামের এক ইটভাটা ব্যবসায়ীর বাসভবনে রাতের আঁধারে হামলা চালিয়ে জানালার থাই গ্লাস ভাঙচুরের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার রাত আনুমানিক ১টায় দিকে এ  ঘটনা ঘটে। খবর পেয়ে সকালে জীবননগরের শাহাপুর পুলিশ ক্যাম্পের টু-আইসি এএসআই আব্দুল হাই সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে, ঘটনার খবর পেয়ে গতকাল আজিম খানের বাড়িতে ছুটে আসেন আন্দুলবাড়ীয়া বাজার কমিটির নেতৃবৃন্দ, বাজারের ব্যবসায়ী, জীবননগরের বিশিষ্ট ইটভাটা ব্যবসায়ী শাহজাহান মিয়া, কেডিকে ইউনিয়নের দেহাটি গ্রামের ইটভাটা ব্যবসায়ী শামীম শাহ ও আন্দুলবাড়ীয়া এলাকার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক দলের নেতাকর্মী। এবিষয়ে জীবননগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এ ঘটনায় আজিম খানের পরিবার এখন আতংকিত হয়ে পড়েছেন। এছাড়াও গোটা এলাকায় এখন চরম আতঙ্ক বিরাজ করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।