চুয়াডাঙ্গা শনিবার , ৭ মে ২০২২

ট্রাকের ধাক্কায় সড়কে নিভল মা-ছেলের প্রাণ

নিউজ রুমঃ
মে ৭, ২০২২ ৭:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

কুষ্টিয়া সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা ও ছেলে নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালের দিকে উপজেলার বটতৈল বাইপাস মোড়ে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী। নিহত ব্যক্তিরা হলেন কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবুরহাট গ্রামের নাজমুল ইসলামের স্ত্রী অঞ্জনা খাতুন (৪০) ও তার ছেলে ইফতিয়াজ ইসলাম (২২)।

স্থানীয় ব্যক্তিরা জানান, গতকাল শুক্রবার সকালে নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে কুষ্টিয়া শহরে যাচ্ছিলেন মা ও ছেলে। পথে বটতৈল বাইপাস মোড়ে পৌঁছালে সামনে থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় ছেলে ও মাকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হলে পথেই ছেলের মৃত্যু হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মায়েরও মৃত্যু হয়। স্থানীয়রা অভিযোগ করে বলেন, মাঝেমধ্যেই এই এলাকায় দুর্ঘটনা ঘটে। দ্রুতগতিতে চলা বেপরোয়া ট্রাক মানুষের প্রাণ নিচ্ছে। প্রশাসন বেপরোয়া ট্রাকচালকদের নিয়ন্ত্রণে কোনো কার্যকর ব্যবস্থা গ্রহণ করেনি।

কুষ্টিয়া হাইওয়ে থানা পুলিশের ওসি ইদ্রিস আলী জানান, কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মা-ছেলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাকটি উদ্ধার করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।