চুয়াডাঙ্গা সোমবার , ২ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্য।

নিউজ রুমঃ
মে ২, ২০২২ ৮:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুরের গাংনীর ঈদগাহ পাড়ায় নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাল্টুৃ (৩৫) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার সকালে এ ঘটনাটি ঘটে। নিহত লাল্টু গাংনীর মহিলা কলেজ পাড়ার বিল্লাল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, লাল্টু ঈদগাহ পাড়ার জাকির হোসেনের ভবনের ছাদে নির্মাণ কাজ করছিলেন। ওই ভবনের উপর দিয়ে যাওয়া বৈদ্যুতিক তারের সাথে হঠাৎ একটি প্লেনসিটের স্পর্শ লাগে। এতে বিদ্যুতায়িত হয়ে লাল্টু ছাদ থেকে ছিটকে মাটিতে পড়ে যায়। এতে আহত হন লাল্টু। ভবনে কর্মরত শ্রমিকরা লাল্টুকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।