চুয়াডাঙ্গা সোমবার , ১১ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় যুবদল নেতা নিহত

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১১, ২০২২ ৯:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় যুবদল নেতা সুমন আহম্মেদ (৩৫) নিহত হয়েছেন। গতকাল রোববার বিকেলে উপজেলার হারদী-ওসমানপুর সড়কে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে স্টিয়ারিং গাড়ির নীচে পড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুমন আলমডাঙ্গার কালিদাসপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে ও চুয়াডাঙ্গা জেলা যুবদলের সদস্য।

প্রত্যক্ষদর্শীরা জানান, সুমন গতকাল দুপুরে দিকে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি থেকে একই গ্রামের আব্দুল জব্বারের ছেলে জাহিদের (২৭) সাথে ওসমানপুর বাজারের দিকে যাচ্ছিলেন। হারদী বাজারের অদূরে পৌঁছে একটি মোড় পার হতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর পড়ে যান। এসময় বিপরীত দিক থেকে আসা একটি স্টিয়ারিং গাড়ি তাঁদের শরীরের ওপর উঠে পড়ে। স্থানীয়রা সুমনকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে হারদী হাসপাতালে নিয়ে যান। চিকিৎসার একপর্যায়ে সেখানে তিনি মৃত্যুবরণ করেন। এ ঘটনায় তাঁর সাথে থাকা জাহিদ আহত হলে তাঁকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন। পরে স্বজনরা সুমনের লাশ বাড়িতে নিয়ে গেলে হৃদয়বিদারক অবস্থার সৃষ্টি হয়। তাঁকে একনজর দেখার জন্য শত শত লোক ভিড় জমান। গতকাল সন্ধ্যায় মরহুমের জানাজা শেষে তাঁর লাশের দাফনকার্য সম্পন্ন করা হয়।

এদিকে, যুবদল নেতা সুমনের মৃত্যর সংবাদ পেয়ে তাঁর বাড়িতে ছুটে যান চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্যসচিব মো. শরীফুজ্জামান শরীফসহ জেলা বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ। এসময় বিএনপি নেতা যুবদল নেতা সুমনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।