চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৭ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

পূবাইল জোনের প্রতিটি ওয়ার্ডের চলমান রাস্তার কাজ পরিদর্শনে ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরন

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ১৭, ২০২২ ৩:২১ অপরাহ্ণ
Link Copied!

জাহিদ হাসান জিহাদ:

গাজীপুর সিটি কর্পোরেশনের ভার প্রাপ্ত মেয়র আলহাজ্ব আসাদুর রহমান কিরন গতকাল বুধবার পূবাইল জোনের প্রতিটি ওয়ার্ডের রাস্তা ঘাট ও সাধারণ মানুষের সমস্যা সমাধানের লক্ষ্যে পরিদর্শন করেন। পূবাইল জোনের সভাপতি ৪১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মোমিন মিঞার সভাপতিত্বে পূবাইল জোনের বিভিন্ন ওয়ার্ডে রাস্তা ঘাট পরিদর্শন কালে গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব আসাদুর রহমান কিরন সাধারণ মানুষের সাথে কথা বলেন এবং সাধারণ মানুষের সমস্যা সমাধান করার জন্য আশ্বাস প্রদান করেন। এছাড়াও রাস্তা ঘাট দ্রুত তৈরি করার জন্য সাধারণ মানুসের সহযোগিতা কামনা করেন।

এসময় গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়রের সফর সঙ্গী হিসিবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের সংরক্ষিত মহিলা প্যানেল মেয়র আয়েশা আক্তার আশা, গাজীপুর সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ মজিবুর রহমান কাজল, নির্বাহী প্রকৌশলী মোঃ জামাল উদ্দিন, মোঃ আবু হানিফ, সহকারী প্রকৌশলী মোছাঃ আবিদা সুলতানা, উপ সহকারী প্রকৌশলী আমান উল­াহ, মেঘনা টেক্সটাইল মিলের চেয়ারম্যান প্রখ্যাত শ্রমিক নেতা অধ্যক্ষ জাহিদ আল মামুন, ৫৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবুল হোসেন, ৪০নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আজিজুর রহমান শিরিষ, ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর শাহিনুর আলম মৃধা, ৪২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সালাম, ২৯নং ওয়ার্ড কাউন্সিলর শাজাহান সাজু, আওয়ামী লীগ নেতা আসানুল বান্না মজু, আমজাদ হোসেন, ৪১নং ওয়ার্ড সদস্য সচিব আলহাজ্ব শেখ জাকারিয়া হোসেন, সোলেমান মোল­া, আবুল কাশেম মেম্বার, খালেদুর রহমান রাসেল, রবিউল আলম পাইলট, মুক্তার হোসেন সোহেল, জাকির হোসেন মাস্টার, প্রমুখ। গাজীপুর সিটি কর্পোরেশন ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব আসাদুর রহমান কিরন বিভিন্ন মানুষের সাথে কথা বলায় এবং এলাকা বাসীর সমস্যা নিরসন করার আশ্বাস দেওয়া সাধারণ মানুষ আনন্দে উৎফুল­ হয়ে উঠেন।

এ সময় তিনি ভাওয়াল বীর শহীদ আহসান উল­াহ মাস্টারের কবর জিয়ারত করেন ও হায়দারাবাদ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ, প্রভাশকদের সাথে মত বিনিময় করেন। এ সময় মেয়র আসাদুর রহমান কিরন আরো বলেন, গাজীপুরে যে সমস্যা হয়েছে এটা মাননীয় প্রধান মন্ত্রী জানেন, যেখানে মাননীয় প্রধানমন্ত্রী অসহায় ও ভূমিহীনদের বিনা মূল্যে ঘর করে দিচ্ছেন সেখানে অন্যায় ও জুলুম করে বাড়ি ঘর ভেঙ্গে গাজীপুর বিভিন্ন এলাকায় রাস্তা নির্মাণ করা হচ্ছে। কিন্তু তারা কোন ক্ষতিপূরণ পাইনি। আমি আমাদের যুব ও ক্রীড়া প্রতি মন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি, মুক্তিযুদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজ্জাম্মেল হক ও গাজীপুর ৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকির সাথে কথা বলে প্রধানমন্ত্রীর মাধ্যমে এদের ক্ষতিপূরণের চেষ্টা করব। এবং অতিতে যে দূর্নীতি হয়েছে তা সঠিক ভাবে তদন্ত করে সবার সামনে তুলে ধরা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।