চুয়াডাঙ্গা শনিবার , ৫ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

অরক্ষিত ড্রেনে পড়ল গরু, অতঃপর!

নিউজ রুমঃ
মার্চ ৫, ২০২২ ৯:০১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

চুয়াডাঙ্গা বিগ বাজারের সামনে অরক্ষিত ড্রেনে পড়া গরু তুলতে নাস্তানাবুদ স্থানীয় লোকজনসহ ফায়ার সার্ভিসের কর্মীরা। অবশেষে কয়েক ঘণ্টার চেষ্টায় দড়ি বেধে তোলা হয় গরুটিকে। গতকাল শুক্রবার বিকেলে ড্রেনে পড়া গরুটি রাত ১০টার দিকে তোলা হয়।

জানা যায়, কোর্ট মোড় থেকে রেল স্টেশন পর্যন্ত সড়কের দুই ধারে বেশ কিছু স্থানে ড্রেনের ঢাকনা নেই। এসকল ঢাকনাবিহীন ড্রেনে সাধারণ পথচারী থেকে শুরু করে বিভিন্ন পশু-পাখি প্রায়ই পড়ে যায়। গতকাল বিকেলে বিগ বাজারের সামনে অরক্ষিত ড্রেনে পড়ে যায় একটি গরু। স্থানীয় লোকজন অনেক চেষ্টা পর গরুটি তুলতে না পারে খবর দেওয়া হয় চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসকে। ফায়ার রেস্কিউ টিমের সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় কয়েক ঘণ্টার চেষ্টায় গরুটিকে হোটেল থেকে উপরে তোলেন। এদিকে শহরের মধ্যে অরক্ষিত ড্রেনের বিষয়ে অভিযোগ তুলে স্থানীয়রা বলেন, এ ধরনের কাজ তাদের দৈনন্দিনের নিয়ম হয়ে গিয়েছে। এ পর্যন্ত ১৫ থেকে ১৬ টা গরু ড্রেন থেকে তুলেছেন তারা। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে ড্রেনগুলোর ঢাকনা লাগানোর বিষয়ে জোর দাবি তোলেন তারা। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত ড্রেনে পড়া ওই গরুর মালিকে পাওয়া যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।