চুয়াডাঙ্গা সোমবার , ২০ ডিসেম্বর ২০২১

আবাসন প্রকল্পের ঘরে মিললো স্বামী-স্ত্রীর মরদেহ

নিউজ রুমঃ
ডিসেম্বর ২০, ২০২১ ৯:১১ পূর্বাহ্ণ
Link Copied!

কুষ্টিয়ার কুমারখালীতে আবাসন প্রকল্পের ঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে উপজেলার কয়া আবাসন থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে। মৃতরা হলেন- কয়া ইউনিয়নের আবাসন প্রকল্প-২ এর জামাল শেখের ছেলে সুমন শেখ (২৫) ও তার স্ত্রী সোনিয়া খাতুন সনি (২০)।

আবাসনের সভাপতি আজিবর রহমান জানান, শনিবার রাত সাড়ে ১১টার দিকে সুমনের বাবা তাকে ফোন দিয়ে বিষয়টি জানালে তাদের ঘরে গিয়ে মরদেহ দেখতে পাই। পরে স্থানীয় এক পল্লী চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। রোববার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে হাসপাতালে নিয়ে যায়।

নিহত সুমনের বাবা জামাল শেখ জানান, ছেলের ঘর থেকে দুই বছরের নাতির কান্নার শুনে দরজা খোলার চেষ্টা করি। ব্যর্থ হয়ে স্থানীয়দের সহযোগিতায় দরজা ভেঙে ভিতরে প্রবেশ করি। সেখানে ছেলে ও তার বউয়ের মরদেহ দেখে সভাপতিকে খবর দেই।

এ বিষয়ে সুমনের স্ত্রী সোনিয়ার বাবা খোকসার হেলালপুরের লিটন হোসেন জানান, চার বছর আগে আইসক্রিম বিক্রেতা সুমনের সঙ্গে মেয়ের বিয়ে হয়। তাদের দুই বছরের একটি ছেলে রয়েছে। তাদের মধ্যে অনেক ভালো সম্পর্ক ছিল।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, আপাতদৃষ্টিতে ঘটনাটিকে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।