চুয়াডাঙ্গা সোমবার , ২৫ অক্টোবর ২০২১

কুষ্টিয়ায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই শিশুর

নিউজ রুমঃ
অক্টোবর ২৫, ২০২১ ৮:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:
কুষ্টিয়ার খোকসায় ট্রাকচাপায় দুই শিশু নিহত হয়েছে। গতকাল রোববার বিকেল সাড়ে ৫টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের হাসিমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- কুমারখালী বড়ইচারা গ্রামের রফিকের ছেলে রাতুল (১০) ও খোকসা মোড়াগাছার আক্তার মালিথার ছেলে শাহেদ (১৪)। সম্পর্কে তারা খালাতো ভাই।
পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে রাতুল ও শাহিন মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় রাজবাড়ী মুখী রডবোঝাই একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে চাকায় পিষ্ট হয়ে দুজন ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় স্থানীয়রা প্রায় ১ ঘণ্টা সড়ক অবরোধ করে রাখার পর পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করে। খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।