চুয়াডাঙ্গা সোমবার , ১৮ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কার্পাসডাঙ্গা বাজারে মোবাইলের দোকানে চুরি

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১৮, ২০২১ ৮:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, কার্পাসডাঙ্গা:
দামুড়হুদার কার্পাসডাঙ্গা বাজারে মোবাইলের দোকানে টিনের চালা কেটে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার দিবাগত রাতে। জানা যায়, কার্পাসডাঙ্গা বাজারে গাল্স হাইস্কুল রোডে অবস্থিত এস এস টেলিকম অ্যান্ড ইলেক্ট্রনিক্সের দোকানের টিনের চালা কেটে ভেতরে ঢুকে নগদ ৭ হাজার টাকা, ৯টি নতুন ও ৪টি পুরাতন মোবাইল, ২০টি মোবাইল ব্যাটারি ও হাতঘড়ি চুরি করে নিয়ে যায় চোরেরা।
মেসার্স এস এস টেলিকম অ্যান্ড ইলেক্ট্রনিক্সের মালিক মো. আব্দুস সালাম জানান, গত শনিবার দিবাগত রাতের যেকোনো এক সময় দোকানের চালার টিন কেটে নগদ টাকা, মোবাইল হাত ঘড়িসহ প্রায় ৩৫ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। সংবাদ পেয়ে গতকাল সকাল সাড়ে ৯টার দিকে কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পের আইসি আতিকুর রহমান জুয়েল ও এএসআই জাহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে ফেলে রেখে যাওয়া মোবাইলের ৯টি মোড়ক নিয়ে যায়। তিনি বলেন, চুরি হয়ে যাওয়া মালামাল উদ্ধার ও চোর আটকের জন্য জাল বিস্তার করা হয়েছে। এদেরকে চিহ্নিত করে আটকের জন্য পুলিশি অভিযান চলবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।