চুয়াডাঙ্গা শনিবার , ৯ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সাজাপ্রাপ্ত পলাতক আসামি ধরে পুরস্কার পেলেন দুই এএসআই

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৯, ২০২১ ৬:০১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা সদর থানা এলাকার সাজাপ্রাপ্ত তিনজন পলাতক আসামিকে গ্রেপ্তার করে পুরস্কার পেলেন এএসআই আশরাফ ও শাহিন। গতকাল শুক্রবার শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- চুয়াডাঙ্গা পৌর শহরের মাস্টার পাড়ার নওশাদ আলীর ছেলে রিপন আলী, মুক্তিপাড়ার আবদুল হাইয়ের ছেলে আবু সালেহ লিটু ও সদর উপজেলার ডিঙ্গেদাহ মানিকদিহি গ্রামের মৃত খোকাই মালিথার ছেলে ফারুক হোসেন।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আশরাফ ও শেখ শাহিন শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাঁদেরকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতরা প্রত্যেকই বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত আসামি। পরে গ্রেপ্তারকৃতদের সদর থানা পুলিশের সহায়তায় আদালতে প্রেরণ করা হয়। স্বল্প সময়ে তিনজন সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করায় এএসআই আশরাফ ও সেখ শাহীনকে তাৎক্ষণিকভাবে আর্থিক পুরস্কার দেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।