চুয়াডাঙ্গা শনিবার , ৪ সেপ্টেম্বর ২০২১

আলমডাঙ্গায় করোনাক্রান্ত সাংবাদিক রহমান মুকুলের সুস্থতা কামনায় দোয়া

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৪, ২০২১ ৮:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:
করোনায় আক্রান্ত আলমডাঙ্গা প্রেসক্লাবের সহসভাপতি, দৈনিক কালের কণ্ঠ ও দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার সাংবাদিক আতিয়ার রহমান মুকুলের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার জুমার নামাজের পর আলমডাঙ্গা থানা মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। তিনি গত কয়েকদিন আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। গতকাল শুক্রবার জুমার নামাজের পর তাঁর বন্ধু মহল এ দোয়া মাহফিলের আয়োজন করে। দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন থানা মসজিদের ইমাম হাফেজ মাওলানা মাহমুদুল হক লিমন।
এসময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার শাহরিয়ার আহমেদ কাজল, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক মহিদুল ইসলাম মহিদ, স্বাস্থ্য পরিদর্শক মহাবুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী শাহিন, এপেক্স ফার্মার সিনিয়র ম্যানেজার তৌহিদুল ইসলাম, ড্রাগ ইন্টার ন্যাশনালের মাহাবুব প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।