চুয়াডাঙ্গা বুধবার , ২১ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাতের আধারে কৃষকের হালের গরু চুরি

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২১, ২০২১ ১০:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগরে আবারও বেড়েছে চোরচক্রের উপদ্রব
জীবননগর অফিস:
জীবননগরে আবারও বেড়েছে চোরের উপদ্রব। রাতের আধারে গোয়াল থেকে কৃষকের হালের গরু চুরির ঘটনা ঘটেছে। গত সোমবার রাতে জীবননগর পৌরসভার ১ নম্বর ওয়ার্ড সুবোলপুর গ্রামে এ ঘটনা ঘটে। গরুটির আনুমানিক মূল্য ১ লাখ ২০ হাজার টাকা। ক্ষতিগ্রস্ত কৃষক সুবোলপুর গ্রামের মৃত খাদেম মণ্ডলের ছেলে শফিকুর রহমান জুয়েল।
১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আপিল উদ্দিন বলেন, দীর্ঘদিন যাবৎ এলাকায় কোনো চুরি হয়নি। হঠাৎ করে আবার এলাকাতে চুরি শুরু হয়েছে। সোমবার রাতে গ্রামে যার গরু চুরি হয়েছে, একেবারে অসহায় ব্যক্তি তিনি। গরু দিয়ে হালের চাষ করে সংসার চালানোর শেষ সম্বল ছিল এই গরু। গরু চুরি হয়ে যাওয়ায় তিনি একেবারে পথে বসে গেছেন।
জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, সুবোল গ্রামে একজন কৃষকের বাড়ি থেকে রাতের আধারে গরু চুরি হয়ে গেছে। এ বিষয়ে থানায় একটি অভিযোগ করেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে, খুব শিগগিরই এই চোর চক্রের সিন্ডিকেটকে আটক করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।