উন্নয়ন অগ্রযাত্রায় প্রেসক্লাব একটি সহায়ক শক্তি

531

মেহেরপুর গাংনী প্রেসক্লাব’র সংবর্ধনায় নবনির্বাচিত এমপি খোকন
উন্নয়ন অগ্রযাত্রায় প্রেসক্লাব একটি সহায়ক শক্তি
গাংনী অফিস: মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন বলেছেন, কৃষি নির্ভর এই গাংনীকে উন্নত করতে হলে কৃষি ও শিক্ষাকে সবার আগে গুরুত্ব দিতে হবে। কর্মমুখী শিক্ষার ব্যবস্থার মধ্য দিয়ে আমাদের পরবর্তী প্রজন্মকে উন্নয়নের কাতারে সামিল করতে হবে। গাংনী প্রেসক্লাবের এক ঝাঁক তরুণ সাংবাদিক নিরলস পরিশ্রমের মধ্য দিয়ে গাংনীর উন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে। এই ধারা অব্যহত রাখতে হবে। গাংনীর উন্নয়ন অগ্রযাত্রায় গাংনী প্রেসক্লাব একটি সহায়ক শক্তি হিসেবে কাজ করবে বলে প্রত্যাশা রাখি। গতকাল বৃহস্পতিবার বিকেলে গাংনী প্রেসক্লাব আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
গাংনী প্রেসক্লাব সভাপতি প্রভাষক রমজান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় গাংনী উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাহিদুজ্জামান খোকন বলেন, মাদক, সন্ত্রাস, বাল্য বিবাহসহ সামাজিক যে ব্যধিগুলোর কঠোর জায়গা থেকে বেরিয়ে আসতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে প্রশাসন ও সাংবাদিক সমাজ। আজকে মাদকসেবীরা সমাজ থেকে লুকিয়েছে, সন্ত্রাসীরা এলাকা ছেড়ে গেছে। আমরা যদি সুযোগ দেই তাহলে সন্ত্রাসীরা আবার বোমা ফাটাবে। এই জনপদের মানুষের ঘুম কেড়ে নিবে। সেক্ষেত্রে আমাদের অগ্রণী ভুমিকা রাখতে হবে। উন্নয়ন ও পজিটিভ সাংবাদিকতায় আরো জোর দেয়ার পরামর্শ দিয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, দক্ষিণ পশ্চিমাঞ্চলের সীমান্ত কেন্দ্রিক বঞ্চিত-লাঞ্চিত, শোষিত মানুষের ভাগ্যান্নয়নে আমাদের সবাইকে কাজ করতে হবে। এখানে এমন কোন অর্থনৈতিক যোন নেই যাতে মানুষের ভাগ্য পরিবর্তন হবে। তাই কর্মমুখী শিক্ষার মাধ্যমে এই সমাজটাকে এগিয়ে নিতে হবে।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে গাংনী প্রেসক্লাবের পক্ষে নব নির্বাচিত সংসদ সদস্যকে শুভেচ্ছা জ্ঞাপন করেন গাংনী প্রেসক্লাব সাধারণ সম্পাদক তৌহিদ উদ দৌলা রেজা। মাজেদুল হক মানিকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর প্রেসক্লাব সভাপতি আলামিন হোসেন, সাধারণ সম্পাদক রফিকুল আলম, গাংনী উপজেলা কৃষি অফিসার কে.এম শাহাব উদ্দীন, গাংনী থানার ওসি হরেন্দ্র নাথ সরকার, জেলা আইনজীবী সমিতি সভাপতি একেএম শফিকুল আলম, জেলা কেজি এ্যাসোসিয়েশন সভাপতি সিরাজুল ইসলাম, হিজলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মনিরুজ্জামান ও ডিস মালিক সমিতি সভাপতি ও গাংনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাংনী প্রেসক্লাব সহ-সভাপতি মজনুর রহমান আকাশ, সাংবাদিক রাজিবুল হক সুমন, মাহাবুব আলম, ওসমান গনি, তাহেরুল ইসলাম তপন, জিনারুল ইসলাম দিপু, মিজানুর রহমান রাইপুরী, এ সিদ্দিকী শাহীন, জুরাইস ইসলাম, আবু সুফিয়ান, রফিকুল আলম বকুলসহ গাংনী প্রেসক্লাব ও মেহেরপুর প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।