চুয়াডাঙ্গা শুক্রবার , ১২ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

 চুয়াডাঙ্গা টানাবর্ষণে জলাবদ্ধতা এলাকা পরিদর্শন করলেন পৌর মেয়র জিপু চৌধুরী: পৌরবাসীর দুর্ভোগ নিরসনে প্রতিটি ওয়ার্ডে শিগগিরই ড্রেনেজ ব্যবস্থা

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১২, ২০১৬ ৭:২৮ অপরাহ্ণ
Link Copied!

আফজালুল হক: চুয়াডাঙ্গা পৌর এলাকাই টানা বর্ষণে জলাবদ্ধতা পরিদর্শন করলেন চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবাইদুল হক জিপু চৌধুরী। গতকাল বৃহস্পতিবার দুপুর ৩টা থেকে ৭পর্যন্ত আকস্মিকভাবে তিনি চুয়াডাঙ্গা শহরের বিভিন্ন এলাকাই সরেজমিনে জলাবদ্ধতা পরিদর্শনে এসে এলাকাবাসীর দুর্ভোগ প্রত্যক্ষ করেন। এবং তাদের সার্বিক খোঁজখবর নেন। সেই সাথে এলাকার কাউন্সিলারদেরকে জরুরী ভিত্তিতে জলাবদ্ধতা নিরসনে কার্যকর পদক্ষেপ গ্রহণের নির্দেশনা দেন। এ সময় উপস্থিত ছিলেন ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলার মোছা. শেফালি খাতুন, ৮নং ওয়ার্ড কাউন্সিলার মোছা. শেফালি খাতুন, ৮নং ওয়ার্ড কাউন্সিলার সিরাজুল হক মনি, ৯নং ওয়ার্ড কাউন্সিলার রেজাউল খোকন মুন্সি এবং সংবাদকর্মীরা। গত মঙ্গলবার রাত থেকে প্রবল টানা বর্ষণে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে চুয়াডাঙ্গা বিভিন্ন এলাকায়। এ সময় পৌর মেয়র শহরের সদর হাসপাতালে রোড হয়ে দক্ষিণ হাসপাতাল রোড, শান্তিপাড়া, মুসলিম পাড়া, ফার্মপাড়া, কলোনীপাড়া, থানা কাউন্সিল পাড়া, ঈদগাপাড়া, জলাবদ্ধতা পায়ে হেঁটে এলাকাবাসীর দুর্ভোগ প্রত্যক্ষ করেন। একই সাথে এলাকার বিভিন্ন জায়গার রাস্তাঘাটের দুরাবস্থা দেখে অসন্তোষ প্রকাশ করেন। এ সময় স্ব’স্ব কর্মকর্তাকে জরুরী ভিত্তিতে বর্ষার সময় জনগণের যাতে কোন প্রকার কষ্ট না হয় সেদিকে খেয়াল রেখে কাজ সম্পন্ন করার নির্দেশনাও দেন এবং জলাবদ্ধতা দূর করতে পৌর মেয়র বলেন, দ্রুত স্থায়ী সমাধানের জন্য প্রতিটি ওয়ার্ডে উন্নত ড্রেনেজ ব্যবস্থা দেখতে পাবে এলাকাবাসী।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।