চুয়াডাঙ্গা শুক্রবার , ২৫ অক্টোবর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

৯ কেজি গাঁজা ও ১৭৯ বোতল ফেনসিডিল উদ্ধার

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২৫, ২০১৯ ১১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদার বিভিন্ন স্থানে বিজিবির চোরাচালান বিরোধী অভিযান
সমীকরণ প্রতিবেদন:
দামুড়হুদা উপজেলার পৃথক স্থানে চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল বৃহস্পতিবার ও গত বুধবার পৃথক অভিযানে এসব মাদক উদ্ধার করা হয়।
চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গতকাল বৃহস্পতিবার বেলা একটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবির বিশেষ টহল কমান্ডার নায়েক মো. মনির হোসেন ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদা থানার অন্তর্গত রঘুনাথপুরের একটি বাঁশবাগান থেকে ৯ কেজি গাঁজা ও ৮৮ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। যার আনুমানিক মূল্য ৬৬ হাজার ৭ শ টাকা। উদ্ধার হওয়া গাঁজা ও ফেনসিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে।
অপর দিকে, গত বুধবার রাত সাড়ে নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবির বিশেষ টহল কমান্ডার নায়েক মো. মনির হোসেন ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদা থানার অন্তর্গত সুলতানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনের একটি আমবাগান থেকে ৯১ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। যার আনুমানিক মূল্য ৩৬ হাজার ৪ শ টাকা। উদ্ধার হওয়া ফেনসিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।