চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১১ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

৯ কেজি গাঁজাসহ ভারতীয় মালামাল আটক

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ১১, ২০১৮ ১২:০২ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা ৬ বিজিবি’র চোরাচালান বিরোধী অভিযানে ফেন্সিডিল ও
নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা ৬ বিজিবি’র জওয়ানরা বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ভারতীয় ইনজেকশন, লেহেংগা, জামার কাপড়, ফেন্সিডিল ও গাঁজা আটক করেছে।
জানা গেছে, গত ০৯ জানুয়ারি মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটায়দর্শনা আইসিপির টহল কমান্ডার হাবিলদার ইকবাল সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দর্শনা আইসিপি এলাকা হতে ভারতীয় ২,৬৮০ টি ভিটামিন ডি-৩ ইনজেকশন, ০৬টি উন্নত মানের লেহেংগা এবং ১৫ পিস উন্নত মানের মেয়েদের জামার কাপড় আটক করতে সক্ষম হয়, যার আনুমানিক মূল্য ৪,১৮,০০০/-(চার লক্ষ আঠার হাজার) টাকা মাত্র।
অন্যদিকে, গতকাল ১০ জানুয়ারি সন্ধ্যা আনুমানিক পৌনে ছয়টার দিকে সময় গোপন সংবাদের ভিত্তিতে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সুলতানপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার বীরেন্দ্রনাথ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদা থানার মদনা কাউন্সিল মাঠ হতে ৪৯০ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করতে সক্ষম হয়, যার আনুমানিক মূল্য ১,৯৬,০০০/-(এক লক্ষ ছিয়ানব্বই হাজার) টাকা মাত্র। অপরদিকে, ১০ জানুয়ারি ২০১৮ রাত সাড়ে নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সুলতানপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার বীরেন্দ্রনাথ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদা থানার ঝাঝাডাংগা বাবলাতলা মাঠ এলাকা হতে ০৯ কেজি ভারতীয় গাঁজা আটক করতে সক্ষম হয়, যার আনুমানিক মূল্য ৩১,৫০০/-(একত্রিশ হাজার পাঁচশত) টাকা মাত্র।
আটককৃত ৪৯০ বোতল ভারতীয় ফেন্সিডিল এবং ০৯ কেজি ভারতীয় গাঁজা ও ভারতীয় ২,৬৮০ টি ভিটামিন ডি-৩ ইনজেকশন, ০৬টি উন্নত মানের লেহেংগা এবং ১৫ পিস উন্নত মানের মেয়েদের জামার কাপড় দর্শনা কাষ্টমস অফিসে জমা করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।