চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৩০ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

৯৯৯ এ ফোন, মেহেরপুরে মিলল অজ্ঞান গৃহকর্মী

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৩০, ২০২২ ৭:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: মেহেরপুর শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে মেঘনা (২৫) নামে এক গৃহকর্মীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার বেলা ৩টা ১৫ মিনিটে পুরোনো বাসস্ট্যান্ড এলাকা তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে মেহেরপুর সদর পুলিশ ফাঁড়ির একটি টিম। পরে তাকে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। উদ্ধার হওয়া মেঘনা মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামের পূর্বপাড়া এলাকার বিমল কুমারের মেয়ে।

সদর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, ৯৯৯ থেকে কল পেয়ে অজ্ঞান অবস্থায় ওই নারীকে উদ্ধার করা হয়। হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক জানান তাকে শারীরিকভাবে নির্যাতন করা হয়েছে। তার চোখে আঘাতের চিহৃ দেখা গেছে। পরে বিকেল সাড়ে ৫টার দিকে তার জ্ঞান ফেরে।

Bangladesh Police launches 999 emergency helpline

মেঘনা বলেন, ‘মেহেরপুর শহরের মুখার্জিপাড়া এলাকার সোহেল ও রিয়া দম্পত্তির বাড়িতে আয়া হিসেবে কাজ করি। গৃহকর্তা সোহেল আমাকে একা পেলেই কু-প্রস্তাব দেন। তার কু-প্রস্তাবে সাড়া না দেওয়ায় আমাকে বিভিন্নভাবে শারীরিক নির্যাতন করা হতো। আজ সকালে (বুধবার) আমাকে আবারও কু-প্রস্তাব দেন গৃহকর্তা সোহেল। তাতে সাড়া না দেওয়ায় তিনি আমাকে প্রচণ্ড মারধর করেন। পরে জ্ঞান হারিয়ে ফেললে হয়তো আমাকে বাসস্ট্যান্ডে ফেলে রেখে যান তিনি।’

মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মকলেছুর রহমান জানান, ওই নারীর চোখের ওপর ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে চোখের চিকিৎসা করানোর জন্য বলা হয়েছে। মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুলফিকার আলী বলেন, বিষয়টি এখনও আমাদের থানায় আসেনি। খোঁজ খবর পেলে তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।