চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৬ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

৮ গোলে বিধ্বস্ত বাংলাদেশ

সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৬, ২০২২ ৩:৩০ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ হকি দলের আজকের দিনটি (বৃহস্পতিবার) দুঃস্বপ্নের মতো গেল। ওমানকে হারানোর পর ইন্দোনেশিয়ার জাকার্তায় এশিয়া কাপের পুল বি’র নিজেদের শেষ ম্যাচে বাংলাদেশ ১-৮ গোলে মালয়েশিয়ার বিপক্ষে হেরেছে। এত বড় ব্যবধানে হারলেও বাংলাদেশ গ্রুপের তৃতীয় হয়েছে। তিন ম্যাচ শেষে ৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে বাংলাদেশ। ওমান তিন ম্যাচেই হারায় এই গ্রুপের চতুর্থ দল।

২৯ মে বাংলাদেশ খেলবে এ গ্রুপের চতুর্থ স্থানের দলের সঙ্গে। ওই ম্যাচে বাংলাদেশ হেরে গেলে সপ্তম স্থানের জন্য পরের দিন খেলবে। আর ওই দিন জিতলে বাংলাদেশ ১ জুন পঞ্চম স্থানের জন্য লড়বে।

প্রথম কোয়ার্টারে বাংলাদেশ রাহিম রাজাইয়ের জোড়া গোলে পিছিয়ে পড়ে। দ্বিতীয় কোয়ার্টারের ৭ মিনিটে পেনাল্টি কর্নার থেকে আশরাফুল ইসলাম বাংলাদেশের হয়ে গোল করেন। সেই গোলের পর বাংলাদেশ আর ম্যাচে ফিরতে পারেনি। তিন মিনিট পর সারাই ফয়সাল গোল করে স্কোরলাইন ৩-১ করেন। ৩০ মিনিটে রাহিম হ্যাটট্রিক করেন। ৪-১ ব্যবধান নিয়ে দুই দল বিরতিতে যায়৷

তৃতীয় ও চতুর্থ কোয়ার্টারের প্রথম মিনিটে সারাই ফজল আরো দুটি গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন৷ জাজলান ও হাশমানি একটি করে গোল করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।