চুয়াডাঙ্গা শনিবার , ২৩ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

৭ সদস্যবিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ২৩, ২০২১ ৯:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির যৌথসভা অনুষ্ঠিত
দর্শনা অফিস:
দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। এ সভায় গঠন করা হয়েছে উপদেষ্টা পরিষদ। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে দর্শনা প্রেসক্লাবে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি মনিরুজ্জামান ধীরু। ক্লাবের গঠনতন্ত্র সংশোধন, প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন, নবগঠিত দুটি কমিটির শপথ, অভিষেক, প্রকাশনাসহ উন্নয়নবিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য দেন দর্শনা সাংবাদিক সমিতির সভাপতি আওয়াল হোসন, সাধারণ সম্পাদক এস এম ওসমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হারুন রাজু, সহসভাপতি জাহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম ও এফ এ আলমগীর। প্রেসক্লাবের সাবেক সভাপতি হানিফ মন্ডলের উপস্থাপনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান রণি, দপ্তর সম্পাদক সাব্বির আলীম, মুনজুর আহমেদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক রাজিব মল্লিক, আজিম উদ্দিন আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক আহসান হাবীব মামুন, মাসুম বিল্লাহ, ওয়াসিম রয়েল, ইমতিয়াজ রয়েল সুকোমল বাধন, হাসমত আলী, আ. হান্নান প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্ঠা পরিষদ গঠন করা হয়েছে। এ পরিষদের রয়েছেন দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান, অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ মোশাররফ হোসেন, কেরুজ চিনিকলের মহাব্যবস্থাপক (প্রশাসন) শেখ শাহাব উদ্দিন, মেহেরপুর আড়াইশ বেড হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম, ওয়েভ ফাউন্ডেশনের উপ-নির্বাহী পরিচালক আনোয়ার হোসেন, অ্যাড. আফতাব উদ্দিন ও সিনিয়র সাংবাদিক মাহফুজ উদ্দিন খান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।